২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বরিশালে ব্যালট বাক্স ছিনতাইয়ের ঘটনায় মামলা


স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়নের একটি ভোটকেন্দ্রের কক্ষ থেকে ব্যালট বাক্স ছিনতাইয়ের অভিযোগে বুধবার রাতে থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলার বাদি ইউপির স্থগিত হওয়া রামপট্টি ২নং এবতেদায়ী মাদ্রাসা কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ও স্থানীয় বাহেচর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইউসুফ আলী জানান, নির্বাচনের দিন রহমতপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাধারণ সদস্য প্রার্থী মোঃ দুলাল সরদার ও তার সমর্থকেরা রামপট্টির ভোট কেন্দ্রে জোরপূর্বক প্রবেশ করে ব্যালট বাক্স ছিনতাই করে নিয়ে যায়। ফলে ওই কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়। এ ঘটনায় সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা করে বুধবার রাতে তিনি (ইউসুফ) বাদি হয়ে বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় সাধারণ সদস্য প্রার্থী দুলাল সরদারসহ ১২৫ জনকে আসামি করা হয়।

এয়ারপোর্ট থানার এসআই আব্দুর রহমান মুকুল বলেন, মামলা দায়েরের পর এজাহারভূক্ত আসামি রামপট্টি এলাকার সালাহ্উদ্দিন তালুকদারের স্ত্রী সুরাইয়া আক্তারকে গ্রেফতার করে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। অপর আসামিদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।

সম্পর্কিত:
পাতা থেকে: