২৫ ফেব্রুয়ারী ২০১৮, ১৩ ফাল্গুন ১৪২৪, রবিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

বেকাদের গার্লফ্রেন্ড হতে পারেন এই সুন্দরী সেলিব্রিটি

প্রকাশিত : ২৪ মার্চ ২০১৬, ১১:৩৪ এ. এম.
বেকাদের  গার্লফ্রেন্ড হতে পারেন এই সুন্দরী সেলিব্রিটি

অনলাইন ডেস্ক ॥ তিনি সেলিব্রিটি, তিনি হট অ্যান্ড সেক্সি। তিনি একাধারে গায়িকা, লিরিসিস্ট এবং কম্পোজার। তিনি মেঘান ট্রেনর। এ বছর গ্র্যামি আওয়ার্ডে সেরা নবাগত তারকার স্বীকৃতি পেয়েছেন এই শিল্পী। এই সুন্দরীর একটি পছন্দের কথা জানলে হয়ত আপনি চমকে উঠবেন! আর যদি আপনি বেকার এবং ব্যাচেলর হন, তা হলে তো সোনায় সোহাগা! বেশ কিছুদিন আগে একটি সাক্ষাত্কারে মেঘান জানিয়েছিলেন, প্রেমিক হিসেবে বেকার ছেলেই তাঁর বেশি পছন্দের। প্রেমিকের সঙ্গে ডিনারে গেলে খাবারের বিলটাও নিজে দিতে পারলেই নাকি তিনি বেশি খুশি হবেন!

তাঁর প্রেমে পড়া সেই ১১ বছর বয়সে। দাদার বন্ধুর প্রেমে পড়েন তিনি। মুখ ফুটে বলতে পারেননি লজ্জায়। তাই গান লিখে ফেলেন। সেই তখন থেকেই তাঁর গান লেখা শুরু। এ মাসের শুরুর দিকে মুক্তি পেয়েছে মেঘানের একক গান ‘নো’। গানটি থাকবে তাঁর নতুন অ্যালবাম থ্যাংক ইউতে। ইউটিউবেও মিলবে গানটির ভিডিও। যদিও মেঘানের নতুন অ্যালবাম মুক্তি পেতে আরও কিছুটা সময় লাগবে। তবে এর মধ্যেই তার নতুন গান ‘নো’র ভিডিও বেশ জনপ্রিয় হয়েছে মার্কিন মুলুকে।

একবার ভাবুন তো! এ হেন সুন্দরী সেলিব্রিটি কি না বেকার ছেলেকেই চান নিজের বয়ফ্রেন্ড হিসেবে! এ তো রাজকন্যা-সহ গোটা রাজত্ব পাওয়ার মত ব্যাপার! তার উপর তাঁর বয়ফ্রেন্ড মানে তো আপনারও একটা নামডাক হবে, পরিচিতি হবে গ্যামার ওয়ার্ল্ডে! যাই হোক, দেখে নিন মেঘানের নতুন হট মিউজিক ভিডিওটি। আর তারপর নিজেই ঠিক করুন, তাঁর বয়ফ্রেন্ড হওয়ার জন্য অ্যাপ্লাই করবেন কিনা!

সূত্র : আনন্দবাজার পত্রিকা

প্রকাশিত : ২৪ মার্চ ২০১৬, ১১:৩৪ এ. এম.

২৪/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: