২২ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

লিওলেন মেসির সঙ্গে দেখা হলো না সাশা ও মালিয়ার


লিওলেন মেসির সঙ্গে  দেখা হলো না সাশা ও মালিয়ার

অনলাইন ডেস্ক॥ আর্জেন্টিনায় সফরের সময় পোপ ফ্রান্সিসের সঙ্গে দুই মেয়ে সাশা ও মালিয়াকে সাক্ষাৎ করিয়েছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামা। তবে ফুটবল তারকা লিওলেন মেসির সঙ্গে তাদের দেখা করাতে পারলেন বলে জানিয়েছেন বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর ব্যক্তি। বারাক ওবামা বলেন, আর্জেন্টিনাকে দেখতে এবং এই দেশের বিখ্যাত দুই তারকার সঙ্গে সাক্ষাৎ করাতে তিনি দুই মেয়েকে সঙ্গে নিয়ে এসেছেন।

গোল ডটকম জানিয়েছে, সাশা ও মালিয়া এখনো মেসির জন্য অপেক্ষা করছে। তারা সান্ত্বনা হিসেবে পোপ ফ্রান্সিসের সাক্ষাৎ করতে পেরেছে। ওবামা বলেন, আমি আমার দুই মেয়েকে বুয়েনস এইরেসের শিহরণ দেখানোর জন্যও এখানে আনতে চেয়েছি। তারা এরই মধ্যে বিখ্যাত আর্জেন্টাইন পোপ ফ্রান্সিসের সঙ্গে সাক্ষাৎ করেছে। এখন তারা মেসির সঙ্গে দেখা করতে চায়, তবে সেটা আয়োজন করতে পারলাম না।

আর্জেন্টিনা সফরের আগে বারাক ওবামা কিউবা সফর করেন। ঐতিহাসিক সফরে তিনি দেশটির প্রেসিডেন্ট রাউল কাস্ত্রোর সঙ্গে সাক্ষাৎ করেন। তিন দিনের সফরে তিনি বিভিন্ন কর্মসূচিতে অংশ নেন। সাশা ও মালিয়াকে আরো দীর্ঘক্ষণ অপেক্ষা করতে হবে। কারণ, মেসি ও আর্জেন্টিনা ফুটবল দল চিলিতে গেছে একটি ম্যাচ খেলতে এবং এরপর বলিভিয়া হয়ে দেশে ফিরবে।

সম্পর্কিত:
পাতা থেকে: