২১ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ফের স্বাস্থ্য পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী


বিশেষ প্রতিনিধি ॥ গাজীপুরের কাশিমপুরে তেঁতুইবাড়িতে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে বুধবার আবারও স্বাস্থ্য পরীক্ষা করিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। এর আগে গত ৫ ফেব্রুয়ারি সকালে এই হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করান প্রধানমন্ত্রী। বিকেলে হাসপাতালে গেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানান হাসপাতালের প্রধান কর্মকর্তা জয়তুন বিনতে সোলায়মান, ডিরেক্টর আরিফ মাহমুদ ও নার্সিং ডিরেক্টর নুরি লিজা। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম জানান, আগেরবারের মতোই প্রধানমন্ত্রী হাসপাতালের কাউন্টারে গিয়ে নিজ হাতে রেজিস্ট্রেশন ও চেকআপের ফি প্রদান করেন। দেশের প্রখ্যাত মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক ডাঃ এবিএম আবদুল্লাহর তত্ত্বাবধানে প্রধানমন্ত্রীর স্বাস্থ্য চেকআপ শুরু হয়। দেশের খ্যাতনামা চিকিৎসকগণ এখানে নিয়মিত স্বাস্থ্য সেবা দেয়ায় প্রধানমন্ত্রী এ হাসপাতালটিতে স্বাস্থ্য পরীক্ষার জন্য পছন্দ করেন।

জাদুঘরের গ্রীষ্মকালীন সময়সূচী

বাংলাদেশ জাতীয় জাদুঘর বোর্ড অব ট্রাস্টিজের বিগত ২০১০ সালের ৯ নবেম্বর অনুষ্ঠিত ১১৯তম সভার সিদ্ধান্ত অনুযায়ী বাংলাদেশ জাতীয় জাদুঘর, শাহবাগ, ঢাকা আহসান মঞ্জিল জাদুঘর ও নওয়াববাড়ি, ঢাকা; জিয়া স্মৃতি জাদুঘর, চট্টগ্রাম; ওসমানী জাদুঘর, সিলেট, শিল্পাচার্য জয়নুল আবেদিন সংগ্রহশালা, ময়মনসিংহ এবং স্বাধীনতা জাদুঘর, সোহরাওয়ার্দী উদ্যান, ঢাকার অফিস ও গ্যালারির গ্রীষ্মকালীন সময়সূচী নির্ধারণ করা হলো :

এপ্রিল-সেপ্টেম্বর ॥ শনিবার থেকে বুধবার : সকাল ১০টা হতে বিকেল ৬টা পর্যন্ত। (বেলা ১টা থেকে ১-১৫টা পর্যন্ত নামাজের বিরতি)। বৃহস্পতিবার ও শুক্রবার সাপ্তাহিক ছুটি (অফিস)।

গ্যালারির সময়সূচী ॥ শনিবার থেকে বুধবার : সকাল ১০টা ৩০ মিঃ হতে বিকেল ৫টা ৩০ মিঃ পর্যন্ত। শুক্রবার বিকেল ৩টা হতে রাত ৮টা পর্যন্ত। বৃহস্পতিবার : গ্যালারি বন্ধ। প্রতিদিন অফিস সময়ের আধ ঘণ্টা আগে অফিস খোলা হবে। -বিজ্ঞপ্তি

সম্পর্কিত: