মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২০ সেপ্টেম্বর ২০১৭, ৫ আশ্বিন ১৪২৪, বুধবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

মার্সেল স্বাধীনতা দিবস কুস্তি শুরু

প্রকাশিত : ২৪ মার্চ ২০১৬

স্পোর্টস রিপোর্টার ॥ বুধবার থেকে শুরু হয়েছে ‘মার্সেল স্বাধীনতা দিবস কুস্তি প্রতিযোগিতা।’ বাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের ব্যবস্থাপনায় দুই দিনব্যাপী এই প্রতিযোগিতা শেষ হবে শুক্রবার। সকালে প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের সিনিয়র এডিশনাল ডিরেক্টর ও স্পোর্টস এ্যান্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। বিশেষ অতিথি ছিলেন রাজীবুল আনাম (সিনিয়র এ্যাসিসট্যান্ট ডিরেক্টর, সেলুলার ফোন আরএন্ডডি, ওয়ালটন গ্রুপ), মাহবুব-উল-হাসান, (ফার্স্ট সিনিয়র এ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর, মোবাইল ডিভিশন, ওয়ালটন গ্রুপ)। আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ এ্যামেচার রেসলিং ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান, যুগ্ম সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন আজাদ প্রমুখ।

এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে বাংলাদেশ সেনাবাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), বাংলাদেশ পুলিশ ও বাংলাদেশ আনসারের পুরুষ ও মহিলা দল। ১২০ কুস্তিগীর ১৬ ওজন শ্রেণীতে অংশ নিচ্ছেন। প্রতিযোগিতার দুই সেরা খেলোয়াড়কে (নারী ও পুরুষ) মার্সেলের পক্ষ থেকে হোম এ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

খো খো ফেডারেশনের সংবর্ধনা

স্পোর্টস রিপোর্টার ॥ ভারতের শিলং ও গৌয়হাটিতে অনুষ্ঠিত ১২তম এসএ গেমসে প্রথমবারের মতো অংশগ্রহণ করে কৃতিত্বপূর্ণ রৌপ্যপদক অর্জনকারী মহিলা ও পুরুষ খো খো দলকে সংবদর্ধান প্রদান করে বাংলাদেশ খো খো ফেডারেশন। বুধবার সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আরিফ খান জয় এবং বাংলাদেশ অলিম্পিক এ্যাসোসিয়েশনের সহ-সভাপতি হারুনুর রশীদ। অনুষ্ঠানে ১২তম এসএ গেমেসে রৌপ্য পদক অর্জনকারী মহিলা ও পুরুষ খো খো দলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং ক্রেস্ট প্রদান করা হয়।

প্রকাশিত : ২৪ মার্চ ২০১৬

২৪/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: