মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৪ সেপ্টেম্বর ২০১৭, ৯ আশ্বিন ১৪২৪, রবিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

বাফুফে বিরোধী মানববন্ধন

প্রকাশিত : ২৪ মার্চ ২০১৬

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) আগামী মাসে। এই নির্বাচন যেন বর্তমান কমিটি নির্বাচিত হয়ে আবারও ক্ষমতায় আসতে না পারে, সে লক্ষ্যে ফেডারেশনের বর্তমান কমিটির বিপক্ষ জোট বুধবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ভিভিআইপি গেটে এক মানববন্ধন আয়োজন করে।

শেখ জামাল ধানম-ি ক্লাব লিমিটেডের সভাপতি মনজুর কাদের ও ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডিরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভূঁইয়া এই মানববন্ধনের নেতৃত্ব দেন। গত ১২ মার্চ ‘বাঁচাও ফুটবল’ নামে এক অনুষ্ঠানের মাধ্যমে মূলত তাদের নির্বাচনী জোট গড়ার প্রক্রিয়া শুরু হয়। কয়েকমাস আগেও বাফুফে সভাপতি কাজী মোঃ সালাউদ্দীনের অন্যতম প্রিয়ভাজন ব্যক্তি মনজুর কাদেরকে বর্তমানে দেখা যাচ্ছে অন্যতম বিরোধী ভূমিকায়। তার দাবিÑ ফুটবল উন্নয়নে কোন কাজই করেনি বর্তমান কমিটির নেতৃত্বাধীন বাফুফে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন সাবেক ফুটবলারদের মধ্যে জাকারিয়া পিন্টু, প্রতাপ শংকর হাজরা, নওশেরুজ্জামান নওশের, শামসুল আলম মঞ্জু, আবু ইউসুফ, আশরাফ উদ্দিন আহমেদ চুন্নু, শফিকুল ইসলাম মানিক, রিয়াজ উদ্দিন, আবদুল গাফ্ফার, কায়সার হামিদ, খন্দকার ওয়াসিম ইকবাল; সংগঠকদের মধ্যে মোস্তাকুর রহমান, আবু হাসান চৌধুরী প্রিন্স, এজাজ মোহাম্মদ জাহাঙ্গীর, নাসিরুল মল্লিক পিন্টু, মোস্তাফিজুর রহমান, আবদুল মান্নান, জাহাঙ্গীর আলম রকি, তুহিন, একেএম নুরুজ্জামান, নয়ন চৌধুরী, কাইয়ুম ইসলাম, মামুনুর রহমান ও নাসির উদ্দিন বাবুল প্রমুখ।

যুব মহিলা হ্যান্ডবলের চাম্পিয়ন বিজেএমসি

স্পোর্টস রিপোর্টার ॥ ‘জাতীয় যুব মহিলা হ্যান্ডবল (অনুর্ধ ১৯) প্রতিযোগিতা শেষ হয়েছে বুধবার। শহীদ (ক্যাপ্টেন) এম মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে ফাইনালে বিজেএমসি ১৯-১১ গোলে নওগাঁ জেলাকে হারিয়ে দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয়। বিজয়ী দলের রেখা ও ফাতেমা ৫টি করে এবং পিংকি ৪টি ও বিজিত দলের শাহানাজ ৪টি ও নূরজাহান ৩টি গোল করে। তৃতীয় স্থান নির্ধারণী খেলায় পঞ্চগড় জেলা ৮-৬ গোলে ফরিদপুর জেলাকে হারায়। বিজেএমসির পারভিন এবং নওগাঁ জেলার নূরজাহান প্রতিযোগিতার সেরা খেলোয়াড়ের পুরস্কার পায়।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার প্রধান অতিথি হিসেবে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরণ করেন। বিশেষ অতিথি ছিলেন এক্সপ্রেস লেদার প্রোডাক্টস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কাজী জামিল ইসলাম। আরও উপস্থিত ছিলেন হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, সাংগঠনিক কমিটির চেয়ারম্যান জোবেরা রহমান লিনু, সম্পাদক নূরুল ইসলাম ও ফেডারেশনের অন্য কর্মকর্তারা।

প্রকাশিত : ২৪ মার্চ ২০১৬

২৪/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: