২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ২ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

অজ্ঞাতদের বিরুদ্ধে মামলা, ৮ জনকে জিজ্ঞাসাবাদ ॥ মুক্তিযোদ্ধাদেও মানববন্ধন


স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ শহরের হাসপাতাল পাড়ায় ধর্মান্তরিত মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যার ঘটনায় সদর থানায় তার ছেলে রাহুল আমিন আজাদ বুধবার ভোরে অজ্ঞাতদের আসামি করে মামলা করেছেন। এ পর্যন্ত সন্দেহভাজন আটজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এদের তিনজনকে ১৫৪ ধারায় আটক দেখিয়ে কোর্টে সোপর্দ করা হয়। বাকিদের পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে পুলিশ সুত্রে জানা গেছে।

বুধবার সকাল থেকে পিবিআই (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন), টিএফআই (টাস্কফোর্স ইন্টেরোগেশন ইউনিট), কাউন্টার টেররিজিম ইউনিটসহ পুলিশের বিভিন্ন গোয়েন্দা শাখার সদস্যরা এলাকা পরির্দশন করে তদন্ত শুরু করেছেন।

কুড়িগ্রামের পুলিশ সুপার জানিয়েছেন, তারা বিভিন্ন দিক সামনে রেখে তদন্ত অব্যাহত রেখেছেন। পুলিশের বিভিন্ন ইউনিট আলাদাভাবে তদন্ত করছেন। তবে বলার মতো কোন অগ্রগতি হয়নি বলে তিনি জানান।

বুধবার বিকেলে মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে জেলা সদরসহ নয় উপজেলায় হত্যাকা-ের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালন করেছেন মুক্তিযোদ্ধারা।

মঙ্গলবার সকাল সাতটার দিকে বাড়ির সামনে হাঁটাহাঁটি করতে গেলে শহরের হাসপাতালপাড়া এলাকার বাসিন্দা মুক্তিযোদ্ধা হোসেন আলীকে (৬৮) বাড়ির পাশের রাস্তায় তিন মোটরসাইকেল আরোহী জবাই করে। পরে মৃত্যু নিশ্চিত হওয়ার পর ককটেল ফাটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে তালতলা হয়ে পালিয়ে যায়। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার শিতাইঝাড়ে খ্রিস্টীয় মতে তার শেষকৃত্য সম্পন্ন হয়। এর আগে তার হাসপাতাল পাড়ার বাড়ির কাছে তাকে গার্ড অব অনার প্রদান করা হয়।

সম্পর্কিত:
পাতা থেকে: