মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
১৮ আগস্ট ২০১৭, ৩ ভাদ্র ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

আবারও ত্রিভুজ প্রেম, তবে...

প্রকাশিত : ২৪ মার্চ ২০১৬

বিভিন্ন কারণেই ‘কাপুর এ্যান্ড সন্স’ এ বছরের বেশ আলোচিত ছবি। কেন আলোচিত, কী কারণে, তার বিস্তারিত ব্যাখ্যায় পরে আসা যাক। গত ১০ ফেব্রুয়ারি প্রকাশ পেয়েছে ছবির ট্রেলার, এক সপ্তাহের মাথায় এসেছে গান ‘কার গায়ি চুল’। মুক্তির এক সপ্তাহে গানটি ষাট লাখ বারের চেয়ে বেশি হিট। এ ছবির প্রধান আকর্ষণ মূলচরিত্র ঋষি কাপুর, মূলত তাকে ঘিরেই কাহিনী।

শাকুন বাত্রা পরিচালিত এ ছবিটি প্রযোজনা করেছে করণ জোহরের প্রযোজনা প্রতিষ্ঠান ধর্ম প্রডাকশন। করণ জোহর অবশ্য গত বছরের শুরুতেই তার নতুন ছবির নাম ‘কাপুর এ্যান্ড সন্স’ ঘোষণা করেছিলেন। ঋষি কাপুর ছাড়াও এতে অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা, আলিয়া ভাট ও ফাওয়াদ খান। গল্প এ রকম, ফাওয়াদ ও সিদ্ধার্থ দুই ভাই। ছবিতে তাদের নাম রাহুল ও অর্জুন। রাহুল থাকে লন্ডনে। লেখালেখি করে। আর অর্জুন থাকে নিউজার্সিতে। অনেকদিন পর দেশে এসেছে তারা। দাদুকে দেখতে। দাদু ৯০ বছর বয়স্ক। ক’দিন আগে হার্ট এ্যাটার্ক হয়েছে। খুব বেশিদিন বাঁচবে- এ কথা বলছে না কেউ। কিন্তু তারা পরিবারের যে অবস্থা ভেবেছিল, এসে দেখে অবস্থা সম্পূর্ণ উল্টো।

মায়ের সঙ্গে তাদের বাবার সম্পর্ক ভাল যাচ্ছে না। এমনকি বাবা নতুন সম্পর্কে জড়িয়ে। আর্থিক টানাটানি যাচ্ছে পরিবারে। প্রতিদিনই ঝগড়া, মন কষাকষি। এক রাতে অর্জুনের সঙ্গে টিয়ার পরিচয় হয়, এক পার্টিতে। টিয়ার সঙ্গে রাহুলেরও আলাপ হয়, ব্যবসায়িক মির্টি করতে গিয়ে। এরপর শুরু ত্রিভুজ প্রেমের গল্প।

তাদের বাবা-মায়ের ভূমিকায় আছেন রজত কাপুর ও রতœা পাঠক। করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর পর আবারও জুটি হিসেবে দেখা গেছে সিদ্ধার্থ-আলিয়াকে। পাশাপাশি ফাওয়াদ-আলিয়ার রোমান্সও থাকল।

ছবিতে নিজেকে সম্পূর্ণ ভিন্নভাবে উপস্থাপন করেছেন ঋষি কাপুর। এছাড়া তার কৌতুকপূর্ণ সংলাপ নজর কেড়েছে সবার। ছবিতে তিনি ৯০ বছর বয়সী বৃদ্ধ। মেকআপ, গেটআপ এমন নিয়েছেন; একেবারে ৯০ বছর বয়সীই মনে হচ্ছে তাকে। ছবির অন্য অভিনেতা ফাওয়াদ খান পাকিস্তানী বংশোদ্ভূত। ‘কাপুর এ্যান্ড সন্স’ বলিউডে তার দ্বিতীয় ছবি। প্রথম ছবি ‘খুবসুরাত’-এ তিনি অভিনয় করেছিলেন সোনম কাপুরের সঙ্গে। এবার আলিয়া ভাট।

বর্তমানে ছবির অভিনয়শিল্পীরা ছবির প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। নিয়মিত অংশ নিচ্ছেন বিভিন্ন অনুষ্ঠানে। সম্প্রতি আলিয়া ও সিদ্ধার্থ মডেল হয়েছেন বিখ্যাত ভোগ ম্যাগাজিনে। ছবিটি মুক্তি পেয়েছে ১৮ মার্চ।

প্রকাশিত : ২৪ মার্চ ২০১৬

২৪/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: