২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

টুকরো খবর


ব্যবসায়ী হত্যার বিচার দাবি

নিজস্ব সংবাদদাতা, চুয়াডাঙ্গা, ২৩ মার্চ ॥ ব্যবসায়ী ভুলু হত্যার বিচারের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি দিয়েছে এলাকাবাসী। বুধবার দুপুরে স্থানীয় শহীদ হাসান চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে বিক্ষোভ মিছিল সহকারে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি পেশ করা হয়। মানববন্ধন থেকে অবিলম্বে ভুলু হত্যাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানানো হয়। উল্লেখ্য হানিফ হোসেন ভুলুকে প্রকাশ্য দিবালোকে শহরের ফেরিঘাট রোডে কুপিয়ে হত্যা করে এলাকার কয়েকজন সন্ত্রাসী।

অস্ত্রসহ ডাকাত আটক

সংবাদদাতা, বোয়ালমারী, ফরিদপুর, ২৩ মার্চ ॥ বোয়ালমারী উপজেলার গুণবহা ইউনিয়নে কামরুল শেখের বাড়ি থেকে মঙ্গলবার রাত পৌনে বারোটার দিকে বোয়ালমারী থানা পুলিশ আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ইলিয়াছ ওরফে জুয়েল কাজীকে (২৫) আটক করে। তার স্বীকারোক্তি অনুযায়ী কামরুলের বাড়ির খড়ের গাদার নিচ থেকে দেশীয় একটি ওয়ান শূটারগান ও তিন রাউন্ড গুলি উদ্ধার করে। আটক ইলিয়াছ মধুখালী উপজেলার বাগাট মুন্সিপাড়ার ডাকাত জালাল কাজীর ছেলে।

ছুরিকাঘাতে রাবি কর্মচারী আহত

রাবি সংবাদদাতা ॥ মাদকাসক্ত এক যুবকের ছুরিকাঘাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) পরিবহন দফতরের কর্মচারী আহত হয়েছেন। বুধবার সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের বধ্যভূমি এলাকায় এ ঘটনা ঘটে। আহত অনুরাগ কুমার (৩০) রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের (রামেক) ৫ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। এই ঘটনায় সুমন (২৫) নামের ওই মাদকসেবীর বিরুদ্ধে নগরীর মতিহার থানায় মামলা দায়ের করা হয়েছে।

চবিতে মানববন্ধন

চবি সংবাদদাতা ॥ কুমিল্লা ভিক্টোরিয়া সরকারী কলেজের শিক্ষার্থী সোহাগী জাহান তনুকে ধর্ষণের পর হত্যার ঘটনায় দোষীদের বিচার দাবি করে মানববন্ধন করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষার্থীরা। বুধবার বেলা ১১টায় চবি শহীদ মিনার এলাকায় এ মানববন্ধন করা হয়। মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের দেড় শতাধিক শিক্ষার্থী অংশ নেন।