মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২০ আগস্ট ২০১৭, ৫ ভাদ্র ১৪২৪, রবিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ীসহ নিহত ৭

প্রকাশিত : ২৪ মার্চ ২০১৬

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় কুমিল্লা, মুন্সীগঞ্জ, দিনাজপুর, ঈশ্বরদী, বাগেরহাট, রাজশাহী, মগুরায় একজন করে নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের-

কুমিল্লা ॥ নৈশকোচ উল্টে খালে পড়ে ঘটনাস্থলে এ জে এম নূর আহমেদ নামে একজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ৪০ যাত্রী। বুধবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার চৌদ্দগ্রাম উপজেলার চাঁন্দশ্রী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নূর আহমেদ বগুড়া জেলার সোনাতলা থানার শিতারপাড়া গ্রামের আবেদ আলীর ছেলে।

মুন্সীগঞ্জ ॥ সিরাজদিখানে মাহেন্দ্র খাদে পড়ে এর চালক নিহত হয়েছে। বুধবার সকালে উপজেলার লতব্দি ইউনিয়নের গোডাউন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত চালক রাব্বি (১৪) উপজেলার লতব্দি ইউনিযনের চন্দিবর্দি গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।

দিনাজপুর ॥ দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় গৃহবধূ নিহত হয়েছেন। দিনাজপুর শহরের মির্জাপুর মিশনপাড়ার জসিম উদ্দীনের স্ত্রী শাম্মি আখতার সুমি (২৭) মঙ্গলবার রাত ৮টায় বাড়ির সামনের রাস্তা পার হওয়ার সময় ইজিবাইকের ধাক্কায় গুরুতর আহত হন। দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে বুধবার সকাল ৯টায় তিনি মারা যান।

ঈশ^রদী ॥ বুধবার বিকেলে পাকশী হাইওয়ে রোডের জয়নগর এলাকায় ট্রাকের ধাক্কায় আমিনুল ইসলাম (৩৫) ঘটনাস্থলেই নিহত হয়েছে। সে মানিকনগর গ্রামের মজিবর রহমানের ছেলে। রোড পার হওয়ার সময় কুষ্টিয়া থেকে পাবনা অভিমুখী ট্রাকটি তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বাগেরহাট ॥ দড়াটানা সেতুর টোলপ্লাজার কাছে সড়ক দুর্ঘটনায় নাছির শেখ (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত এবং সোহান (৩০) আহত হয়েছেন। বুধবার সকালে কচুয়া থেকে মোটরসাইকেলে বাগেরহাটেগামী মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে রাখা ইটের স্তূপের সঙ্গে ধাক্কা লাগলে এ দুর্ঘটনা ঘটে।

রাজশাহী ॥ গোদাগাড়ীতে ট্রাক ও ভটভটির সংঘর্ষে গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ভটভটির আরও ৫ যাত্রী। আহতদের গোদাগাড়ী ৩১ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার দুপুরে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের শাব্দিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মাগুরা ॥ বুধবার সকালে মাগুরা সদর উপজেলার ইছাখাদায় পিকআপ চাপায় খলিলুর রহমান (৫৩) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।

খাগড়াছড়িতে যৌতুকের বলি স্ত্রী ও শিশুপুত্র

পার্বত্যাঞ্চল প্রতিনিধি, খাগড়াছড়ি ॥ গুইমারায় যৌতুকের জন্য স্ত্রী ও ছয় মাসের শিশুপুত্রকে গলাটিপে হত্যা করেছে পাষ- সাবের আলী (২৪)। পুলিশ ঘাতক সাবের আলীসহ চার জনকে আটক করেছে। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে এ হত্যাকা- ঘটে। এ নিয়ে সাহাব উদ্দিন ও মা আম্বিয়া বেগমের পরিবারে চলছে শোকের মাতম। স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে গুইমারা উপজেলার বড় পিলাক এলাকার বাসিন্দা মাহবুব হোসেনে ছেলে নেশাগ্রস্ত সাবের আলী (২৪) নিজ হাতে স্ত্রী মাজেদা বেগম (২০) ও ৬ মাসে শিশুপুত্র রেদোয়ানকে গলাটিপে হত্যা। পরে স্থানীয় লোকজন ঘাতক সাবের আলীকে আটক করে পুলিশে সোপর্দ করে।

গাজীপুরে ব্যবসায়ী

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর থেকে জানান, ঋণের টাকা পরিশোধ না করায় এক ব্যবসায়ীকে মারধর করে হত্যা করেছে তারই খালাত ভাই। নিহত ব্যবসায়ীর নাম মোঃ রফিকুল ইসলাম (৩৮)। তিনি গাজীপুর সিটি কর্পোরেশনের কুনিয়া টেকপাড়া এলাকার জুলহাস মিয়ার ছেলে। সে স্থানীয় বাজারে মুরগি বেচা-কেনার ব্যবসা করত।

নিহতের চাচা আব্দুর রহমান অভিযোগ করে বলেন, কুনিয়া টেকপাড়া এলাকার রফিকুল ইসলামের স্ত্রী আনোয়ারা বেগম সম্প্রতি বিদেশে যায়। যাওয়ার সময় রফিকের খালাত ভাই মজিবুর রহমানের স্ত্রী রংমালার কাছ থেকে আনোয়ারা ৩৫ হাজার ধার নেয়। মঙ্গলবার রাতে মুজিবুর লোকজন সঙ্গে নিয়ে রফিকুলের কাছে গিয়ে ওই টাকা দাবি করে।

যশোরে আসামি

স্টাফ রিপোর্টার, যশোর অফিস থেকে জানান, রাজারহাটে সন্ত্রাসীদের হাতে হত্যা মামলার আসামি খুন হয়েছেন। নিহত রাসেল (২৫) শহরতলি মুড়লি খাঁপাড়া এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে এবং যুবলীগ নেতা আলমগীর হত্যা মামলার আসামি। বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে এ হত্যাকা-ের ঘটনা ঘটে।

মেধা অন্বেষণে প্রথম মাইশা

স্টাফ রিপোর্টার, ঈশ^রদী ॥ ঈশ^রদী ইক্ষু গবেষণা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী মাইশা সুলতানা ইমা সৃজনশীল মেধা অন্বেষণ ২০১৬ প্রতিযোগিতায় বিজ্ঞান বিভাগে পাবনা জেলায় মেধা তালিকায় প্রথম স্থান অধিকার করেছে। মাইশা বৃহস্পতিবার বিভাগীয় পর্যায়ে সৃজনশীল মেধা অন্বেষণ রাজশাহীতে অংশ নেবে। সে পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ইব্রাহিম হোসেন খান ও মুরশিদা খানমের প্রথম সন্তান।

বিনামূল্যে সেলাই মেশিন

স্টাফ রিপোর্টার, পঞ্চগড় ॥ সদর উপজেলার ১০ ইউনিয়নের ২০ জন দরিদ্র নারীর মাঝে বিনামূল্যে সেলাই মেশিন প্রদান করা হয়েছে। উপজেলা পরিষদের অর্থায়নে সদর উপজেলা নারী উন্নয়ন ফোরামের উদ্যোগে এসব সেলাই মেশিন প্রদান করা হয়েছে। বুধবার বিকেলে উপজেলা পরিষদ হলরুমে তাদের হাতে আনুষ্ঠানিকভাবে সেলাই মেশিন তুলে দেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট ও উপজেলা নির্বাহী অফিসার লায়লা মুনতাজেরী দীনা।

প্রকাশিত : ২৪ মার্চ ২০১৬

২৪/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: