১৫ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৮ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

আনোয়ার সভাপতি মামুন সম্পাদক নির্বাচিত


বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (বিমক) কর্মচারী ইউনিয়নের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে আনোয়ার হোসেন, সভাপতি এবং ফিরোজ আল মামুন, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সোমবার ইউজিসি অডিটরিয়ামে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি শহিদুল ইসলাম, যুগ্মসাধারণ সম্পাদক মোঃ লিটন মিয়া, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ নুর ইসলাম, প্রচার সম্পাদক আসাদুজ্জামান, দফতর সম্পাদক মোঃ মনির হোসেন, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক ইমরান হোসেন। -বিজ্ঞপ্তি

সীতাকু-ে সংঘর্ষে যুবলীগ কর্মী নিহত

নিজস্ব সংবাদদাতা, সীতাকু- ॥ সীতাকু-ে দু’পক্ষের সংঘর্ষে ইমতিয়াজ উদ্দিন নয়ন (২৫)নামে এক যুবলীগ কর্মী নিহত হয়েছে। গত মঙ্গলবার রাতে উপজেলার বারৈয়াঢালা মহালঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নয়ন বারৈয়াঢালা মহালঙ্গা এলাকার ছালে আহাম্মদের পুত্র। সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে বারৈয়াঢালা এলাকার যুবলীগ নেতা হারুন গ্রুপের সাথে ইসলাম গ্রুপের সংঘর্ষ চলে আসছিল। আওয়ামী লীগের তৃণমূলপ্রার্থী বাছাইয়ের দিন এ সংঘর্ষ প্রকট হয়ে হারুন-ইসলাম বাহিনীর হাতে গুরুতর আহত হয়। তৃণমূল প্রার্থী বাছাই শেষে একসাথে নৌকার মনোনীত প্রার্থীর পক্ষে গণসংযোগ করছিল। মঙ্গলবার রাতে মহালঙ্গা এলাকায় প্রার্থীর উঠান বৈঠক শেষে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে ইসলাম বাহিনীর নয়ন গুরুতর আহত হয়।

নওগাঁয় অপহৃত ইউপি সদস্য জয়পুরহাটে উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২৩ মার্চ ॥ ধামইরহাট উপজেলার উমার ইউপি সদস্য ও বর্তমান প্রার্থী আইয়ুব হোসেনকে (৫০) অপহরণের ২০ ঘণ্টা পর জয়পুরহাট বাসস্ট্যান্ড এলাকা থেকে অর্ধ-চেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। সে ওই ইউনিয়নের অমরপুর গ্রামের মৃত মজির উদ্দিনের ছেলে এবং ৮নং ওয়ার্ডের বর্তমান সদস্য। জানা গেছে, মঙ্গলবার সকালে বাড়ি থেকে বের হয়ে মোটরসাইকেল যোগে উপজেলার টিএ্যান্ডটি এলাকায় তার ব্যবসা প্রতিষ্ঠানে যায়। বেলা ১১টার দিকে ব্যবসা প্রতিষ্ঠানে সে মোটরসাইকেল রেখে যাওয়ার পর থেকে তার কোন হদিস মিলছিল না। তার ব্যবহৃত মুঠোফোনটি বন্ধ থাকায় পরিবারের লোকজন উদ্বিগ্ন হয়ে পড়ে।

ঈশ্বরদীর পদ্মা নদীতে ডাকাতি, লুট ॥ ৭ জেলে আহত

স্টাফ রিপোর্টার, ঈশ^রদী ॥ মঙ্গলবার রাতে পাকশী পদ্মা নদীর মোল্লাপাড়ার কাছে দুটি মাছধরা নৌকায় ডাকাতি হয়েছে। ডাকাতরা ধারালো অস্ত্রের আঘাতে ৭ জেলেকে আহত করে। পরে তারা নগদ টাকা, ৭টি মোবাইল সেট লুট করে দেড় লক্ষাধিক টাকা মূল্যের একটি নৌকা ডুবিয়ে দিয়ে পালিয়ে যায়।

ঘটনার পর আহত ৭ জেলের মধ্যে পরিমল হালদারের ছেলে আহত ছোট উজ্জলকে ঈশ^রদী হাসপাতালে ভর্তি করা হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

মৎস্য সমবায় সমিতির সভাপতি বুদ্ধু হালদার, সাধারণ সম্পাদক আবুল কাসেম, উজ্জলের পিতা শ্রী পরিমল হালদার ও থানা সূত্র জানায়, মঙ্গলবার রাতে প্রতিদিনের ন্যায় তারা মাছ ধরতে যায়।

হঠাৎ করে মাজদিয়া পুরাতন রেললাইন এলাকার রফিক ও রবিউলসহ ১০-১২ জন ডাকাত ধারালো অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে দুটি নৌকায় এসে আক্রমণ চালিয়ে মারপিঠ করে ৭ জনকে আহত করে।

মূল হোতা আটক

নিজস্ব সংবাদদাতা, জয়পুরহাট, ২৩ মার্চ ॥ বৈদ্যুতিক মিটার চোরদের হোতা হাফিজুর রহমান লিটন ও তার সহযোগী শহিদুল ইসলামকে বুধবার পুলিশ আটক করে। জানা যায় কালাই থানায় গত কিছুদিন থেকে বৈদ্যুতিক মিটার চুরি এবং মিটার মালিকদের কাছে চাঁদাবাজির ঘটনা বাড়তে থাকলে পুলিশ বিষয়টির ওপর নজরদারি শুরু করে এবং বারাকপুর এলাকা থেকে অর্ধশতাধিক বৈদ্যুতিক মিটার চুরির হোতা একই থানার কুজাইল গ্রামের হাফিুজার রহমান লিটন (২৭) ও বিকাশ এজেন্ট ইটাখোলা গ্রামের শহিদুল ইসলামকে গ্রেফতার করে।

কিশোরগঞ্জে সিম্পোজিয়াম

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ২৩ মার্চ ॥ বুধবার জেলা কালেক্টরেট সম্মেলন কক্ষে ‘জল-জীবিকার স্বীকৃতি : স্থানীয় প্রেক্ষিত’ শীর্ষক সিম্পোজিয়াম অনুষ্ঠিত হয়। এতে মূল প্রবন্ধ উপস্থাপন করেন মাজহার মান্না। সেমিনারে স্বাগত বক্তৃতা করেন শিশির কুমার রায়। তোজাম্মেল হকের সভাপতিত্বে বক্তৃতা করেন অতিরিক্ত জেলা প্রশাসক গোলাম মোহাম্মদ ভূঞা, শফিকুল ইসলাম ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান কামরুন নাহার লুনা।