মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ আগস্ট ২০১৭, ৮ ভাদ্র ১৪২৪, বুধবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

চট্টগ্রামে অস্ত্রসহ কথিত সাংবাদিক গ্রেফতার

প্রকাশিত : ২৪ মার্চ ২০১৬

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ নগরীর সিটি গেট এলাকায় একটি বাসে তল্লাশি চালিয়ে কথিত এক সাংবাদিককে অস্ত্রসহ আটক করেছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে হানিফ পরিবহন থেকে তাকে আটক করে তার কাছ থেকে উদ্ধার করা হয় একটি বিদেশী পিস্তল ও ৪ রাউন্ড গুলি।

সিএমপির আকবর শাহ থানা সূত্রে জানা যায়, কথিত এ সাংবাদিকের নাম শুভাশীষ আচার্য টিটু (৪৪)। সে নিজেকে একটি অনলাইন পত্রিকার সাংবাদিক হিসেবে পরিচয় দেয়। এছাড়া ছাত্রজীবনে ছাত্রলীগের রাজনীতি এবং এলাকায় সাংস্কৃতিক কর্মকা-ের সঙ্গে জড়িত ছিলেন বলেও জানান।

আকবর শাহ থানার ওসি সদীপ কুমার দাশ জানান, হানিফ পরিবহনের বাসে চড়ে ঢাকায় যাচ্ছিলেন শুভাশীষ আচার্য। পুলিশ সিটি গেট এলাকায় ওই বাস থামিয়ে তল্লাশি চালায়। একপর্যায়ে শুভাশীষের দেহ তল্লাশিতে বেরিয়ে আসে জার্মানির তৈরি টু-টু বোরের একটি পিস্তল ও চার রাউন্ড গুলি। সঙ্গে সঙ্গেই তাকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

জিজ্ঞাসাবাদে শুভাশীষ আচার্য জানান, তার বাড়ি নগরীর চান্দগাঁও থানার মোহরা এলাকায়।

কেসিসির বরখাস্তকৃত মেয়র মনিরুজ্জামানের আত্মসমর্পণ

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ সাময়িক বরখাস্তকৃত খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) মেয়র ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ মনিরুজ্জামান মনি নাশকতার মামলার আসামি হিসেবে বুধবার বেলা সাড়ে ১১টায় খুলনা মহানগর দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে আইনজীবীর মাধ্যমে জামিনের আবদেন করেন। আদালতের বিচারক শুনানি শেষে জামিন নামঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। মামলার পরবর্তী দিন ধার্য করা হয়েছে আগামী ২৬ এপ্রিল।

এর আগে পলাতক থাকায় গত ১৬ মার্চ মনিরুজ্জামান মনিসহ ৬ জনের অস্থাবর সম্পদ ক্রোকের নির্দেশ দেন খুলনার মুখ্য মহানগর হাকিম। বুধবার আদালতে মনির আত্মসমর্পণকালে মহানগর বিএনপি’র সভাপতি নজরুল ইসলাম মঞ্জুসহ বেশ কিছু নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

লক্ষ্মীপুরে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, যুবক গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ২৩ মার্চ ॥ সদর থানা পুলিশ বুধবার সদর উপজেলার টুমচর এলাকা থেকে অপহরণের তিন দিন পর তাসলিমা (১৩) নামে এক ছাত্রীকে উদ্ধার করেছে। তাসলিমা উপজেলার চরমনসা ইউপি অফিস সংলগ্ন জোসনা বেগমের মেয়ে ও সাকচর উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী। এ সময় একই গ্রামের অপহরণকারী সাগর (১৮) নামের এক যুবকে গ্রেফতার করে পুলিশ। পরে অপহƒত স্কুলছাত্রী তাসনিমা ও অপহরণকারী সাগরকে আদালতের পাঠিয়েছে পুলিশ। জানা গেছে, ২০ মার্চ রাতে তাসলিমা প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে যায়। ওঁৎ পেতে থাকা এলাকার সাগর ও তার বন্ধু সিএনজি চালক শাকিলের সহায়তায় তাসলিমাকে অপহরণ করে নিয়া যায়।

রায়পুরে সাজাপ্রাপ্ত মাদক বিক্রেতা আটক

সংবাদদাতা, রায়পুর, লক্ষ্মীপুর, ২৩ মার্চ ॥ লক্ষ্মীপুরের রায়পুরে দেলোয়ার হোসেন (২৬) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে সোনাপুর ইউনিয়নের চরবগা এলাকা থেকে তাকে আটক করা হয়। সে ওই গ্রামর এলাহী বক্স হাজি বাড়ির রুহুল আমিনের ছেলে।

পুলিশ জানায়, ২০১২ সালের জানুয়ারি মাসে দেলোয়ারের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে থানার আদালত তাকে দু’বছরের কারাদ- দেন। বুধবার গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে এসআই মোঃ মোশারফ হোসেন ও এএসআই মোঃ আকতার হোসেন দেলোয়ারকে চরবগা এলাকা থেকে আটক করে।

প্রকাশিত : ২৪ মার্চ ২০১৬

২৪/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: