মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ আগস্ট ২০১৭, ৭ ভাদ্র ১৪২৪, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

সিফাত হত্যায় স্বামী শ্বশুর-শাশুড়িসহ ৪ জনের বিরুদ্ধে চার্জশিট

প্রকাশিত : ২৩ মার্চ ২০১৬, ০৬:১৪ পি. এম.

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীর বহুল আলোচিত গৃহবধু, রাবির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী ওয়াহিদা শিফাত হত্যার অভিযোগপত্র (চার্জশীট) দেয়া হয়েছে। স্বামী, শ্বশুর, শাশুড়ি ও এক চিকিৎসককে অভিযুক্ত করে বুধবার রাজশাহী চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি’র সিনিয়র সহকারী পুলিশ সুপার আহমদ আলী।

চার্জশীটে নিহত সিফাতের স্বামী মোহাম্মদ আসিফ ওরফে পিসলী, শ্বশুর অ্যাডভোকেট মোহাম্মদ হোসেন রমজান, শাশুড়ি নাজমুন নাহার নাজলী ছাড়াও প্রথম ময়না তদন্তকারী চিকিৎসক ডাক্তার জুবাইদুর রহমানকে অভিযুক্ত করা হয়েছে। আগামী ১৯ এপ্রিল এ মামলার নির্ধারিত দিনে শুনানি অনুষ্ঠিত হবে।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডি’র সিনিয়র সহকারী পুলিশ সুপার আহমদ আলী জানান, দীর্ঘদিন তদন্ত শেষে প্রমাণ মিলেছে সিফাত আত্মহত্যা করেনি। তাকে যৌতুকের দাবিতে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আঘাতজনিত কারণে সিফাতের মৃত্যু হয়। কিন্তু সিফাতের স্বামী আসিফ, শ্বশুর রমজান ও শাশুড়ি নজলী আত্মহত্যা বলে প্রচার চালায়। এছাড়াও প্রথম ময়নাতদন্তের চিকিৎসক জোবাইদুর রহমান আঘাতজনিত কারণে মৃত্যুর বিষয়টি গোপন করে আত্মহত্যার মিথ্যা প্রতিবেদন দেয়। কিন্তু রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের দ্বিতীয় ময়নাতদন্তের প্রতিবেদনে আঘাতজনিত কারণে সিফাতের মৃত্যু হয় বলে উল্লেখ্য করা হয়।

প্রসঙ্গত, গত বছরের ২৯ মার্চ রাজশাহী নগরীর মহিষবাথান এলাকায় (সুখনীড়) শ্বশুর বাড়িতে মৃত্যু হয় গৃহবধু ওয়াহিদা সিফাতের।

প্রকাশিত : ২৩ মার্চ ২০১৬, ০৬:১৪ পি. এম.

২৩/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: