১২ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

রাজধানীতে দুর্ঘটনায় ২ শ্রমিক নিহত


রাজধানীতে দুর্ঘটনায় ২ শ্রমিক নিহত

অনলাইন রিপোর্টার॥ রাজধানীর গুলশান ও কারওয়ান বাজারে পৃথক দুর্ঘটনায় দুই শ্রমিক নিহত হয়েছেন। এর মধ্যে বুধবার ভোর সাড়ে ৫টার দিকে গুলশান-২ এ ট্রাকচাপায় সাইফুল ইসলাম (৩৫) নামে এক শ্রমিক নিহত হন। এ ছাড়া প্রায় একই সময় কারওয়ান বাজারে চালের বস্তা চাপ পড়ে আবদুস সামাদ (১৮) নামে অপর এক শ্রমিক নিহত হন। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোজাম্মেল হক জানান, ময়নাতদন্তের জন্য লাশ দুটি মর্গে রাখা হয়েছে।

সাইফুলের বোন জামাই রতন মিয়া জানান, সাইফুল নেত্রকোণা জেলার দূর্গাপুর উপজেলার সুরুজ আলীর ছেলে। তিনি ভাটারা নতুন বাজার এলাকায় ভাড়া থেকে শ্রমিকের কাজ করতেন। ভোরে কাজে যাচ্ছিলেন তিনি। পথিমধ্যে গুলশান ২ নম্বরে রাস্তা পারাপারের সময় ট্রাকচাপায় আহত হন সাইফুল। গুরুতর আহতাবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে সাড়ে ৬টার দিকে তিনি মারা যান।

এদিকে কারওয়ান বাজারে ভোর সাড়ে ৫টার দিকে চালের বস্তা পড়ে আবদুস সামাদ নামে আরেক শ্রমিক নিহত হন। তার সহকর্মী লিটন মিয়া জানান, সামাদ চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার সাঈদ আলীর ছেলে। তারা রাতে ট্রাকভর্তী চাল নিয়ে চাঁপাইনবাবগঞ্জ থেকে কারওয়ান বাজারে আসেন। ভোরে ট্রাক থেকে চাল নামানোর সময় হঠাৎ বস্তা চাপা পড়ে গুরুতর আহত হন সামাদ। তাকে দ্রুত উদ্ধার করে ঢামেক হাসপাতলে নিয়ে গেলে ভোর ৬টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সম্পর্কিত:
পাতা থেকে: