১২ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ভুল শূধরে ভারতে বিপক্ষে লড়াই করতে চায় বাংলাদেশ


ভুল শূধরে ভারতে বিপক্ষে লড়াই করতে চায় বাংলাদেশ

অনলাইন রিপোর্টার ॥ বুধবার বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে বিশ্বকাপে মূলপর্বে নিজেদের তৃতীয় ম্যাচে স্বাগতিক ভারতের মোকাবেলা করতে মাঠে নামবে মাশরাফি বাহিনী। আর এই ম্যাচে নামার আগে সর্বশেষ অস্ট্রেলিয়ার বিপক্ষে যে ভুলগুলো হয়েছে তা শুধরাতে চায় টাইগাররা। এমন কথা বললেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

মঙ্গলবার ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে ভারতের বিপক্ষে নিজেদের পরিকল্পনার কথা জানান বাংলাদেশ দলের সহ-অধিনায়ক সাকিব। দলের ভাবনা নিয়ে সাকিব বলেন, এখনও টিম মিটিং হয়নি। তবে আমরা যার যার মতো প্রস্তুতি নিচ্ছি। অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে হওয়া ভুলগুলো ঠিক করত হবে। আমার মনে হয় এটাই একমাত্র উপায়। ভুলগুলো ঠিক করতে পারলে ভারতের বিপক্ষে ভালো পারফরম করা যাবে। তিনি আরো বলেন, আমার মন হয় সাধারণভাবে আমাদের বোলিং ঠিক ছিল। তবে হ্যাঁ, ফিণ্ডিংটা আমরা স্ট্যান্ডার্ড অনুযায়ী করতে পারিনি।

১৬ মার্চ ইডেন গার্ডেনে পাকিস্তানের বিপক্ষে সুপার টেনের প্রথম ম্যাচে হারের পর দ্বিতীয় ম্যাচেও বেঙ্গালুরুতে অস্ট্রেলিয়ার কাছে হেরে যায় টিম বাংলাদেশ। এমন অবস্থায় বিশ্বকাপে নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে ভারতের বিপক্ষে জয় ভিন্ন কোনো উপায় নেই টাইগারদের।

সম্পর্কিত:
পাতা থেকে: