১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ভুলভাবে জাতীয় সংগীত গেয়ে অভিযুক্ত অমিতাভ!


ভুলভাবে জাতীয় সংগীত গেয়ে অভিযুক্ত অমিতাভ!

অনলাইন ডেস্ক॥ ভারত-পাকিস্তান ম্যাচের দিন ইডেন গার্ডেনসে জাতীয় সঙ্গীত গাওয়ার পর থেকে বিতর্ক যেন আর পিছু ছাড়ছে না বিগ বি'র। প্রথমে শোনা গেল, অমিতাভ টি-২০ বিশ্বকাপের ভারত পাকিস্তান ম্যাচের দিন জাতীয় সঙ্গীত গাওয়ার জন্য ৪ কোটি টাকা নিয়েছেন!

জাতীয় সঙ্গীত গাওয়ার জন্য টাকা চাইলেন বচ্চন? কেউ যেন মেনেই নিতে পারছিলেন না ঘটনাটি। চড়ছিল বিতর্কের পারদ। কিন্তু এরপর সমস্ত ভুয়া তথ্যকে উড়িয়ে দিয়ে সিএবি-র সভাপতি সৌরভ গাঙ্গুলি জানিয়ে দিলেন, এমন কোন ঘটনাই ঘটেনি। অমিতাভ বচ্চন টাকার বদলে জাতীয় সঙ্গীত গাননি।

এই টাকার বদলে জাতীয় সঙ্গীত গাওয়ার বিতর্কের অবসান ঘটেছে ২৪ ঘণ্টাও পেরোয়নি। কিন্তু এরই মধ্যে আবারও সেই জাতীয় সঙ্গীত ঘিরে বিতর্ক তৈরি হল। এবার ভুল জাতীয় সঙ্গীত গাওয়ার অভিযোগে অমিতাভ বচ্চনের বিরুদ্ধে দিল্লি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন এক ব্যক্তি। সূত্র- দ্যা হিন্দুস্তান টাইমস।

অভিযোগে বলা হয়েছে, জাতীয় সঙ্গীত গাওয়ার জন্য যে সময় নির্ধারিত থাকে, তার চেয়ে অধিক সময় নিয়ে গানটি গেয়েছিলেন অমিতাভ। শুধু তাই নয়, 'সিন্ধ' শব্দটির বদলে 'সিন্ধু' উচ্চারণ করেছিলেন তিনি। সেই সঙ্গে 'দায়ক'-এর বদলে 'নায়ক' শব্দটি উচ্চারণ করেন তিনি। শুধু তাই নয়, সম্পূর্ণ গানটি তিনি নিজের তালে গেয়েছিলেন বলেও বিগ বি'র বিরুদ্ধে অভিযোগ।

দিল্লি অশোক নগর থানায় অমিতাভ বচ্চনের বিরুদ্ধে এই অভিযোগ জমা পড়েছে।

এর আগেও প্রো-কবাডি লিগে অমিতাভের জাতীয় সঙ্গীত গাওয়ার পরও এমন বিতর্ক তৈরি হয়েছিল।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: