১১ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

নতুন প্রেমে রণবীর কাপুর


নতুন প্রেমে রণবীর কাপুর

অনলাইন ডেস্ক॥ বিচ্ছেদ ভুলতে ক্রিকেটে, ফুটবলে এতদিন মন দিয়েছিলেন তিনি। কিন্তু এতদিনে বোধহয় জীবনে এল নতুন নারী! বলিঅন্দরে জোর গুজন, ক্যাটরিনার সঙ্গে বিচ্ছেদপর্ব কাটিয়ে ফের প্রেমে পড়েছেন রণবীর কাপুর। সূত্র- ফিল্মবিট ও বলিউড লাইফ।

দীপিকা পাডুকোনের সঙ্গে বিচ্ছেদ হলেও তাদের সম্পর্ক যে ‘তামাশা' নয় তা দুজনেই বুঝিয়ে দিয়েছেন। প্রেম না হলেও বন্ধুতার এক নয়া দিগন্ত খুলে দিয়েছেন তারা। এমনকি, অমিতাভ-রেখারা যা করে উঠতে পারেননি, এই সময় পেশাদারিত্ব ও সম্পর্কের ভারসাম্যের সেই নমুনাই তুলে ধরেছেন রণবীর-দীপিকা।

কিন্তু ক্যাটরিনার সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর সম্পর্ক আর কোনোভাবেই স্বাভাবিকতা ফিরে পায়নি। দুই তরফে মানিয়ে নেওয়ার অনেক চেষ্টা করলেও শেষমেশ কাজের কাজ কিছু হয়নি। ক্যাটরিনার মা মেয়ের সম্পর্ক জোড়া লাগাতে উদ্যোগী হলেও বরফ গলেনি।

বিচ্ছেদ ভুলতে ক'দিন আগেও ফুটবলে মজে ছিলেন নায়ক। ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবদের নিয়ে পার্টি করতেও দেখা গিয়েছে। কিন্তু এবার একেবারে অজানা নারীর সঙ্গে পার্টি করতে দেখা গেল তাকে। ইন্ডাস্ট্রির পরিচিত মুখ তিনি নন। প্রত্যাশিতভাবেই তাই বেড়েছে জল্পনা।

বলিপাড়ার অনেকেরই অনুমান, নতুন কোনও সম্পর্কের দিকেই এগিয়েছেন রণবীর। ওই মহিলার সঙ্গে রণবীরকে যেরকম ঘনিষ্ঠ ও দিলখুশ মেজাজে দেখা গিয়েছে তাতে এমন অনুমান হওয়াই স্বভাবিক।

বিচ্ছেদ নিয়ে ক্যাটরিনাকে নানা প্রশ্নের জবাবদিহি করতে হলেও মুখে কুলুপ এঁটেছিলেন রণবীর। তার জীবনে নতুন এ নারীটি যে কে, তা নিয়েও একটা কথা বলেননি তিনি।

তবে অনেকের অনুমান, এবার ইন্ডাস্ট্রির বাইরেই জীবনের প্রেম খোঁজার চেষ্টায় আছেন রণবীর। নায়কের জীবনে নতুন নারীটির পরিচয় জানতেই আপাতত উৎসুক বলিপাড়া।