১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

পাবনায় আওয়ামী লীগের দু’গ্রুপে সংঘর্ষ ॥ ৯ জন গুলিবিদ্ধসহ আহত ১২


নিজস্ব সংবাদদাতা, পাবনা, ২১ মার্চ ॥ শহরের পৈলানপুর মোড়ে সিএনজি অটোবাইকের স্ট্যান্ড বসানো কেন্দ্র করে সোমবার দুপুরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে অন্তত ১২ জন আহত হয়।

আহতদের মধ্যে গুলিবিদ্ধ অবস্থায় নজরুল (৪৫), জনি (৩৩), পাপ্পু (৩৮), আশরাফ (৪৫), সাচ্চু (২৮), শফিকুল (২২), দুলাল (৩৭), আব্বাস (৪০) ও সুমনকে (২৬) পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পাবনা পৌরসভার গোবিন্দা মহল্লার আওয়ামী লীগ নেতা বাদল ও তার সমর্থকরা শহরের রূপকথাগলিতে শহীদ আমিন উদ্দীন আইন কলেজ মাঠে অটোবাইকের স্ট্যান্ড বসানোর উদ্যোগ নেয়। কিন্তু পৈলানপুর মহল্লার জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক হাজী শরিফ ও তার সমর্থকরা এতে বাধা দেয়। এ সময় উভয়পক্ষে ধাওয়া-পাল্টাধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ ও গোলাগুলির ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধসহ অন্তত ১২ জন আহত হয়। গুলির শব্দে মানুষ ভয়ে দিগি¦দিক ছুটাছুটি করতে থাকে। এতে এলাকার দোকানপাট বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সিএনজি অটোবাইকের স্ট্যান্ড বসানো কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক। তবে কেউ থানায় অভিযোগ নিয়ে আসেনি।

সম্পর্কিত:
পাতা থেকে: