২২ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

‘রাজা-রানীর গল্প’ চলচ্চিত্রের মহরত


‘রাজা-রানীর গল্প’ চলচ্চিত্রের মহরত

স্টাফ রিপোর্টার ॥ নির্মিত হতে যাচ্ছে ত্রিভুজ প্রেমের গল্পের চলচ্চিত্র ‘রাজা-রানীর গল্প’। সম্প্রতি রাজধানীর কুটুমবাড়ি রেস্টুরেন্টে চলচ্চিত্রটির মহরত অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন- চলচ্চিত্রটির পরিচালক, প্রযোজক এবং অভিনেতা-অভিনেত্রীরা। ‘রাজা-রানীর গল্প’ চলচ্চিত্রের গল্প ও সংলাপ লিখেছেন শেখ হাসান। তবে এর চিত্রনাট্য রচয়িতা র্নিমাতা নিজেই। চলচ্চিত্রে অভিনয় করবেন তিন নতুন মুখ আদনান আদি, প্রীতি সাঈদ ও আলভী আহমেদ। নতুন চলচ্চিত্র প্রসঙ্গে পরিচালক আনোয়ার শিকদার বলেন, গতানুগতিক গল্পের বাইরে সম্পূর্ণ নতুন একটি গল্পের চলচ্চিত্র সবাইকে উপহার দিতে যাচ্ছি। আমার গল্পের উপস্থাপনা বাস্তবতার ভিত্তিতে একেবারেই আলাদা হবে। তবে এটা কোনভাবেই ধ্রুপদী বা পৌরাণিক গল্পও নয়। বরং ‘রাজা রানীর গল্প’ চলচ্চিত্রটি হচ্ছে খুব সুন্দর একটি ত্রিভুজ প্রেমের গল্পের চলচ্চিত্র।

গল্প নিয়ে তিনি বলেন, এটি মৌলিক গল্পের চলচ্চিত্র। আমার গল্প যেন কোনভাবেই অন্য কোন চলচ্চিত্রের গল্পের সঙ্গে মিলে না যায় সে বিষয়ে আমি শতভাগ লক্ষ্য রাখছি। শুধু তাই নয়, এর দৃশ্যধারণের সময়ও যদি আমার চলচ্চিত্রের কোন অংশের সঙ্গে তামিল, তেলেগু কিংবা ভারতীয় কোন চলচ্চিত্রের গল্প মিলে যায় তাহলে তাৎক্ষণিকভাবেই আমি তা বদলানোর চেষ্টা করব। ‘রাজা রানীর গল্প’ চলচ্চিত্রের মাধ্যমে দেশীয় চলচ্চিত্রে প্রথমবারের মতো কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন প্রীতি সাঈদ।

চলচ্চিত্রের প্রধান চরিত্রের অভিনেতা আদনান আদিও নতুন। এই নবাগত বললেন, গ্রামীণ পরিবেশের একজন গরিব ছেলে কিভাবে শহরে এসে তারকা বনে যায় এমনই চরিত্রে অভিনয় করছি আমি। আমার বিশ্বাস, এই চলচ্চিত্রে দর্শকরা নতুন কিছু দেখতে পারবেন। চলচ্চিত্র মুক্তির আগেই নিজেকে কারও সঙ্গে প্রতিযোগিতায় ফেলছি না, কারণ তারা সুপারস্টার। তবে সিনেমা হলে ‘রাজা রানীর গল্প’ দেখে দর্শকের খুবই ভাল লাগবে বলে আমার বিশ্বাস। আম্মাজান চলচ্চিত্র প্রযোজিত ‘রাজা-রানীর গল্প’ চলচ্চিত্রের পুরো শূটিং হবে বাংলাদেশেই।