১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বিএনপির প্রার্থী মনোনয়নে অনিয়ম


স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিরাজগঞ্জের তাড়াশে ব্যাপক অনিয়ম, স্বজনপ্রীতি ও দলীয় প্রার্থী মনোনয়নে বাণিজ্য করার অভিযোগ এনে বিএনপির একটি অংশ সোমবার দুপুরে সম্মেলন করেছে। তাড়াশ প্রেসক্লাব হলরুমে বিএনপির উপজেলা সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে অভিযোগ এনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক জয়নুল আবেদীন মাহবুব। তাড়াশ উপজেলা বিএনপির সভাপতি খন্দকার সেলিম জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক স.ম আফসার আলী কেন্দ্রীয় সিদ্ধান্ত উপেক্ষা করে ব্যাপক অনিয়ম দুর্নীতি, স্বজনপ্রীতি করে মনোনয়ন বাণিজ্য করে উপজেলার ৮টি ইউনিয়নে দলীয় মনোনয়ন দেয়ায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি সহ-সভাপতি ওয়াজেদ আলী আজাদ, আব্দুর রহিম, সাংগঠনিক সম্পাদক খন্দকার আব্দুল বারিক, উপজেলা যুবদলের সভাপতি মুনছুর রহমান বাচ্চু, সাধারণ সম্পাদক আমিনুর রহমান টুটুল, চেয়ারম্যান প্রার্থী উপজেলা ছাত্রদলের সভাপতি রাজিব আহম্মেদ মাসুম, আছাদুজ্জামান, আব্দুল কাদের, রাশিদুল ইসলাম রাসু, দিদার হাসান খান, জহুরুল ইসলামসহ তৃণমূল পর্যায়ের নেতাকর্মী।

নওগাঁয় নিখোঁজ আওয়ামী লীগ নেতার লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২১ মার্চ ॥ মহাদেবপুরে নিখোঁজ হওয়ার একদিন পর সোমবার দুপুরে আওয়ামী লীগ নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। জানা গেছে, উপজেলার হাতুড় ইউনিয়নের সাগরইল গ্রামের কুতিবুর রহমানের ছেলে ১নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু বক্কর (৪৫) শনিবার বিকেলে নিজ বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার পর তিনি আর ফিরেননি। সোমবার দুপুরে আবু বক্করের লাশ তার বাড়ির প্রায় ২ কিলোমিটার দূরে সাগরইল খাড়ির ধারে পড়ে থাকতে দেখে এলকাবাসী থানা পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

ক্লিনিক সিলগালা

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ২১ মার্চ ॥ সোমবার দুপুরে পতœীতলার নজিপুর বাসস্ট্যান্ড এলাকার পপুলার ডায়াগনস্টিক এ্যান্ড কনসাল্টেশন সেন্টারে বিভিন্ন অনিয়মের দায়ে জেল, জরিমানাসহ ক্লিনিকটি সিলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত। ওই ক্লিনিকের ল্যাব টেকনিশিয়ানের ৬ মাস জেল, ৫ হাজার টাকা জরিমানা এবং ওই ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মালেক আদালত পরিচালনা করেন।

নারীকর্মীদের চেক বিতরণ

নিজস্ব সংবাদদাতা, নাটোর, ২১ মার্চ ॥ গুরুদাসপুরে রুরাল এমপ্লয়মেন্ট এ্যান্ড রোড মেইনটেন্যান্স প্রোগ্রাম-২ প্রকল্পের আওতায় উপজেলার ছয়টি ইউনিয়নে পল্লী কর্মসংস্থান ও সড়ক রক্ষণাবেক্ষণ কাজে নিয়োজিত প্রথম পর্যায়ের ৬০ দুস্থ নারীকর্মীর মাঝে তাদের জমাকৃত সঞ্চয়ের চেক ও সনদপত্র বিতরণ করা হয়েছে। সোমবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও ইয়াসমিন আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস।