২৩ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৬ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

জাতীয় পার্টিই জাতিকে নিরাপত্তা দিতে পারে : জিএম কাদের


স্টাফ রিপোর্টার ॥ জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী জিএম কাদের বলেছেন, দেশবাসী আর কোনো ব্যর্থ শাসনের পুনরাবৃত্তি দেখতে চায় না। তারা জাতীয় পার্টির ৯ বছরের শাসনামলের উন্নয়ন সমৃদ্ধির যুগ ফিরে পেতে চায়। তিনি বলেন, অতীতে জাতীয় পার্টি যেমন দেশকে সু-শাসন ও সমৃদ্ধি দিয়েছেÑ আগামীতেও গোটা জাতিকে স্বস্তি’, শান্তি ও নিরাপত্তা দেয়ার নিশ্চয়তা দিতে পারে। তাই জনগণ এখন জাতীয় পার্টিকেই তাদের আশা ভরসার প্রতীক হিসেবে দেখতে শুরু করেছে।

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সোমবার দলীয় চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয়ের মিলনায়তনে ময়মনসিংহ জেলার ইশ্বরগঞ্জ উপজেলার বিশিষ্ট সমাজসেবী ও টিভি অভিনেতা মোঃ নূরুজ্জামানের নেতৃত্বে বিভিন্ন সংগঠনের অর্ধশতাধিক নেতা কর্মীর জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে বক্তব্য রাখছিলেন।

ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মোঃ এস.ডি রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠিত এই যোগদান সভায় আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতী, ভাইস চেয়ারম্যান আব্দুর রশীদ সরকার, শফিকুল ইসলাম জিন্নাহ এমপি, যুগ্ম মহাসচিব নুরুল্ ইসলাম নূরু, এ্যাডঃ নুরুল ইসলাম তালুকদার এমপি, নুরুল ইসলাম ওমর এমপি, এ্যাডঃ আলতাফ আলী এমপি, কেন্দ্রীয় নেতা গোলাম মোস্তফা, এনাম জয়নাল আবেদীন ও আব্দুস সাত্তার গালিব প্রমুখ। যোগদানকারীদের মধ্যে উপস্থিত ছিলেন- বাদশা মিয়া, কমিশনার লাল্টু, মোঃ জসিম উদ্দিন প্রমুখ নেতৃবৃন্দ।

পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের বলেন, এখন আর আমাদের পিছনে ফিরে তাকানোর সময় নেই। ’৯০ সালে ক্ষমতা ছেড়ে দেয়ার পর দেশ অনেক পছিয়ে গেছে। দেশকে সামনের দিকে এগিয়ে নিতে হলে শাসন ক্ষমতায় যোগ্য, দক্ষ ও অভিজ্ঞ সরকার প্রতিষ্ঠার আর কোনো বিকল্প নেই। সকল বিবেচনায় একমাত্র জাতীয় পার্টিকে দিয়েই তেমন সরকার প্রতিষ্ঠিত হতে পারে। আর তাই সচেতন সংগঠক ও নেতৃত্ব এখন জাতীয় পার্টিতে যোগদান করছেন। তিনি যোগদানকারী নেতা-কর্মীদের জাতীয় পার্টিতে স্বাগত জানিয়ে বলেন আপনারা সঠিক সময়ে সঠিক কাজ করেছেন। দেশ ও জনগণের স্বার্থে এই যোগদান একটি দৃষ্টান্ত হয়ে থাকবে।

সম্পর্কিত:
পাতা থেকে: