১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বাবার কবরের পাশে সমাহিত হলেন দিতি


বাবার কবরের পাশে সমাহিত হলেন দিতি

অনলাইন ডেস্ক ॥ পারিবারিক কবরস্থানে বাবার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন চিত্রনায়িকা পারভীন সুলতানা দিতি। এখানেই সমাহিত হওয়ার ইচ্ছা ছিলো এই অভিনেত্রীর। আর তার শেষ ইচ্ছাকেই প্রাধান্য দিয়ে বাবার কবরের পাশে রাখা হলো তাকে।

সোমবার দুপুরের পর নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার দত্তরপাড়া গ্রামে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। এরআগে দত্তরপাড়ার নিজ বাড়ির সামনে মসজিদের মাঠে তার শেষ নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় দিতির ছেলে সাফায়েত হোসেন দীপ্ত চৌধুরী, তার বড় ভাই মনির হোসেন, পারভেজ হোসেন, আনোয়ার হোসেন ও টিপু ও তার পরিবারের সদস্যরা এবং সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু নাসের ভূঁইয়া, নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার, সোনারগাঁও থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের, পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, সনমান্দি ইউনিয়নের চেয়ারম্যান সাহাবউদ্দিন সাবু, সোনারগাঁও নাগরিক কমিটির সভাপতি এটিএম কামালসহ সর্বস্তরের মানুষ অংশ নেন।

এর আগে ঢাকার এফডিসি ও গুলশানে নামাজে জানাজা শেষে লাশবাহী গাড়িতে করে দুপুর সাড়ে ১২টায় দিতির মরদেহ গ্রামের বাড়িতে এসে পৌঁছায়। প্রিয় অভিনেত্রীকে শেষবারের মতো দেখতে তার সহকর্মী, বন্ধু-বান্ধবসহ এলাকার শত অসংখ্য নারী-পুরুষ ভিড় জমান। এ সময় দিতির পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজনরা কান্নায় ভেঙে পড়েন।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: