২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বিশ্বকাপ শেষে অধিনায়কত্ব হারাচ্ছেন আফ্রিদি


বিশ্বকাপ শেষে অধিনায়কত্ব হারাচ্ছেন আফ্রিদি

অনলাইন ডেস্ক ॥ সম্ভাবনাটা আগেই দেখা গিয়েছি। এবার সেটা আরো পোক্ত হল। পাকিস্তানের ক্রিকেট বোর্ড প্রধান্ন শাহরিয়ার খান আগেই জানিয়েছিলেন, ভালো না খেললে কেউ রেহাই পাবে না, অধিনায়কও না। এবার সে পথেই হাটতে যাচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

চির প্রতিদ্বন্দ্বীর কাছে হার, ক্ষোভে ফুটছে গোটা দেশ। এই পরিস্থিতিতে যা হওয়ার তাই হলো। অধিনায়কের পদ হারাতে চলেছেন শহিদ আফ্রিদি। পিসিবি থেকে জানানো হয়েছে, দলের অধিনায়কত্ব থেকে সরানো হচ্ছে আফ্রিদিকে। টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালীনই আফ্রিদির উপর শাস্তির কোপ পড়তে পারে।

শনিবার ভারতের কাছে লজ্জাজনক হারের পরই আফ্রিদির অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন ওঠে পাকিস্তান বোর্ডে। চাপের মুখে রোববারই জরুরি বৈঠক করে পিসিবি। বৈঠকে শহিদ আফ্রিদিকে অধিনায়কত্ব থেকে সরানোর ব্যাপারে মোটামুটি চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়ে গিয়েছে বলেই খবর।

পিসিবি সূত্রের খবর, বিশ্বকাপ চলাকালীন না হলেও, বিশ্বকাপ শেষেই অধিনায়কত্ব কেড়ে নেওয়া হবে আফ্রিদির। এমনকি বিশ্বকাপ পরবর্তী সময়ে তাকে দল থেকে বাদ দেওয়ারও চিন্তাভাবনা করছেন বোর্ডের একাংশ।

দলের খারাপ পারফরম্যান্সের কারণ খুঁজতে একটি বিশেষ তদন্ত দল গঠন করেছে পিসিবি। সেই কমিটি খারাপ পারফরম্যান্সের জন্য পাক দলের বর্তমান নির্বাচন কমিটি ও ম্যানেজমেন্টকেও দায়ী করেছে।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: