মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ সেপ্টেম্বর ২০১৭, ৮ আশ্বিন ১৪২৪, শনিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

বার্সাকে রুখে দিল ভিয়ারিয়াল

প্রকাশিত : ২১ মার্চ ২০১৬, ০১:২৮ পি. এম.
বার্সাকে রুখে দিল ভিয়ারিয়াল

অনলাইন ডেস্ক ॥ স্প্যানিশ লা লিগার শিরোপা ধরে রাখার মিশনে সঠিক পথেই এগিয়ে বার্সেলোনা। তবে, ‘ইয়োলো সাবমেরিন’ খ্যাত ভিয়ারিয়ালের মাঠে দুই গোলে এগিয়ে থেকেও নিজেদের ভুলে ২-২ গোলের সমতা নিয়ে মাঠ ছাড়তে হয় বর্তমান চ্যাম্পিয়ন বার্সাকে।

লা লিগার চলতি মৌসুমে ২৯ ম্যাচে সর্বোচ্চ ৭৫ পয়েন্ট নিয়ে মাঠে নামে এক মৌসুমে টানা ৩৮ ম্যাচ অপরাজিত থাকা বার্সা। এ ম্যাচে জয়বঞ্চিত হওয়ায় কাতালানদের সংগ্রহ বেড়ে দাঁড়ালো ৭৬।

কাতালানদের প্রথম একাদশে মাঠে নামেন ক্লদিও ব্রাভো, রোবার্তো, জেরার্ড পিকে, হাভিয়ের মাসচেরানো, জরদি আলবা, ইভান রেকিটিক, বুসকেটস, আরদা তুরান, লিওনেল মেসি, নেইমার এবং লুইস সুয়ারেজ।

তারকাখচিত দল নিয়ে প্রথমেই লিড নেয় ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। খেলার ২০ মিনিটের মাথায় রেকিটিকের গোলে লিড নেয় বার্সা। ৪১ মিনিটে পেনাল্টি থেকে গোল করে বার্সাকে এগিয়ে নেন ব্রাজিল তারকা নেইমার। ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় লুইস এনরিকের শিষ্যরা।

বিরতির পর ম্যাচের ৫৭ মিনিটে বাকাম্বুর গোলে ম্যাচে ফেরে স্বাগতিক ভিয়ারিয়াল। ৬৩ মিনিটে সমতায় ফেরে স্বাগতিকরা। বার্সার বদলি খেলোয়াড় জেরেমি ম্যাথিউয়ের আত্মঘাতি গোলে ২-২ এ সমতায় আসে ভিয়ারিয়াল।

ম্যাচের বাকি সময়ে আর গোলের দেখা পায়নি কোনো দল। ফলে, ভিয়ারিয়ালের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে টানা ৩৯ ম্যাচ অপরাজিত থাকা বার্সেলোনা।

প্রকাশিত : ২১ মার্চ ২০১৬, ০১:২৮ পি. এম.

২১/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: