মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ আগস্ট ২০১৭, ৮ ভাদ্র ১৪২৪, বুধবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

দুই জয়ে সেমির পথে উইন্ডিজ

প্রকাশিত : ২১ মার্চ ২০১৬

জাহিদুল আলম জয় ॥ শিরোপার দাবিটা আরও জোরালো করল ওয়েস্ট ইন্ডিজ। টি২০ বিশ্বকাপে টানা দ্বিতীয় ম্যাচে দাপুটে জয় তুলে নিয়েছে ২০১২ সালের চতুর্থ আসরের চ্যাম্পিয়নরা। রবিবার রাতে ব্যাঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে আসরের বর্তমান চ্যাম্পিয়ন শ্রীলঙ্কাকে সহজেই ৭ উইকেটে হারায় ক্যারিবীয়রা।

টানা দুই জয়ে সুপার টেনের এক নম্বর গ্রুপ থেকে সেমিফাইনালে খেলার সম্ভাবনা উজ্জ্বল করেছে ড্যারেন সামির দল। টস হেরে ব্যাটিংয়ে এসে ক্যারিবীয় বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১২২ রান করে শ্রীলঙ্কা। লঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরা করেন দলের হয়ে ব্যক্তিগত সর্বোচ্চ ৪০ রান। উইন্ডিজ স্পিনার স্যামুয়েল বদ্রি ১২ রানে ৩ এবং ডোয়াইন ব্রাভো ২০ রানে ২ উইকেট তুলে নেয়।

১২৩ রানের সহজ লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে শুরুতেই চমক দেখায় ওয়েস্ট ইন্ডিজ। তারকা ব্যাটসম্যান ক্রিস গেইলকে ছাড়াই দলটির ইনিংসের গোড়াপত্তন করতে আসেন আন্দ্রে ফ্লেচার ও জনসন চার্লেস। পরীক্ষাটা ফলপ্রসূই হয় ড্যারেন সামির দলের। ফ্লেচারের অনবদ্য হার না মানা ৮৪ রানের ইনিংসে ভর করে ১৮.২ ওভারে ৩ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে (১২৭ রান) ওয়েস্ট ইন্ডিজ। ছয়টি চার ও পাঁচ ছয়ের সাহায্যে ৬৪ বলে দুরন্ত ইনিংস খেলে ম্যাচসেরা হন উইন্ডিজ ওপেনার ফ্লেচার। শ্রীলঙ্কার মিলিন্ডা সিরিবর্ধনে ৩৩ রানে ২ উইকেট দখল করেন।

প্রকাশিত : ২১ মার্চ ২০১৬

২১/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



শীর্ষ সংবাদ: