২১ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৫ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকীতে ভৈরব জেলা বাস্তবায়ন দাবি


নিজস্ব সংবাদদাতা, ভৈরব, ২০ মার্চ ॥ ভৈরবে রবিবার নানা আয়োজনে প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের আত্মার শান্তি কামনা করে কোরান খতম ও দোয়া মাহফিল শেষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সায়দুল্লাহ মিয়ার নেতৃত্বে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা জিল্লুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

সায়দুল্লাহ মিয়া বলেন, আজ প্রয়াত রাষ্ট্রপতি ছাড়া ভৈরব ও কুলিয়ারচরবাসী অভিভাবকশূন্য হয়ে পড়েছে, এ ক্ষতি অপূরণীয়। দুপুরে ভৈরব-কুলিয়ারচরবাসীর আয়োজনে প্রয়াত রাষ্ট্রপতির শেষ ইচ্ছা পূরণে ভৈরবকে জেলা বাস্তবায়নের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়কের দুর্জয় মোড়ে ঘণ্টাব্যাপী মানববন্ধন পালন করা হয়। উপজেলা আওয়ামী লীগের আয়োজনে জিল্লুর রহমান পৌর মিলনায়তনে স্মরণসভার আয়োজন করা হয়। এতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সায়দুল্লাহ মিয়ার সভাপতিত্ব করেন।

রোহিঙ্গা স্বামীর নির্যাতনে

স্ত্রী খুন

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ টেকনাফের নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে রোহিঙ্গা স্বামীর নির্যাতনে খুন হয়েছে তার স্ত্রী। রবিবার সকাল ৮টায় নয়াপাড়া ক্যাম্পের সি-ব্লকে এ ঘটনা ঘটে। নিহত নারী একই ক্যাম্পের মকবুল আহমদের মেয়ে। জানা গেছে, মাতাল রোহিঙ্গা জাকির হোসেন তর্কাতর্কির এক পর্যায়ে স্ত্রীকে আঘাত করলে সে অজ্ঞান হয়ে পড়ে। মারাত্মক আহত অবস্থায় তাকে ক্যাম্পের হাসপাতালে নিয়ে যায় স্বজনরা।