মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ আগস্ট ২০১৭, ৮ ভাদ্র ১৪২৪, বুধবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

ঠাকুরগাঁও জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত : ২০ মার্চ ২০১৬, ০৪:২৯ পি. এম.

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও ॥ উৎসব মূখর পরিবেশে রবিবার ঠাকুরগাঁও জেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সকালে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মোহাম্মদ চৌধরী এমপি প্রধান অতিথি হিসেবে স্থানীয় জেলা পরিষদ অডিটোরিয়ামে আনুষ্ঠানিক ভাবে সম্মেলন উদ্বোধন করেন ।

জেলা কৃষক লীগের সভাপতি সাইফুল্লাহর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব দবিরুল ইসলাম, সাধারণ সম্পাদক মুহা: সাদেক কুরাইশী, কেন্দ্রীয় কৃষকলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খন্দকার শামসুল হক রেজা, যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ সমীর চন্দ্র চন্দ, সরকার আলাউদ্দিন, অরুণাংশু দত্ত টিটো ও অন্যান্য নেতৃবৃন্দ।

প্রধান অতিথি’র বক্তব্যে খালিদ মোহাম্মদ চৌধরী এমপি বলেন, পাকিস্তানীদের চাহিদা মেটানোর জন্য বিএনপি’র চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়া ‘ভিশন ২০৩০’ কর্মসূচি ঘোষণা দিয়েছেন। এই কর্মসূচি বাংলাদেশের মানুষ কখনও মেনে নিবে না।

খালেদা জিয়াকে উদ্দেশ্যে করে তিনি আরও বলেন, রাজনীতির নামে ১৫০জন মানুষকে পুড়িয়ে হত্যা করেছেন। আপনি একজন হত্যাকারী। বাংলাদেশের মাটিতে যুদ্ধাপরাধী ও বঙ্গবন্ধুর খুনিদেও যেমন বিচার হচ্ছে ঠিক একই ভাবে আপনার বিচার এই বাংলাদেশের মাটিতেই হবে।

প্রকাশিত : ২০ মার্চ ২০১৬, ০৪:২৯ পি. এম.

২০/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: