১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

তাসকিনের নিষেধাজ্ঞার সিদ্ধান্তে আপিল করবে বিসিবি


তাসকিনের নিষেধাজ্ঞার সিদ্ধান্তে আপিল করবে বিসিবি

অনলাইন ডেস্ক ॥ গতকাল প্রথমে খবর এসেছে আরাফাত সানির নিষিদ্ধের খবর। পরবর্তীতে জানা যায় তাসকিন আহমেদও আছে এই তালিকায়। বিষয়টা মেনে নিতে পারছেনা কেউ। আর তাই তাসকিন আহমেদের নিষেধাজ্ঞার সিদ্ধান্ত পুনর্বিবেচনার আবেদন করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আজ সকালে বিসিবি প্রধান নাজমুল হাসানের গুলশানের বাসায় বোর্ডের শীর্ষ কর্মকর্তাদের বৈঠকে এ ব্যাপারে সিদ্ধান্ত হয়েছে। বোর্ডের আইনজীবীদের পরামর্শেই পুনর্বিবেচনার আবেদনের সিদ্ধান্ত বলে জানা গেছে। পুনর্বিবেচনার আবেদন গৃহীত না হলে আইনি পদক্ষেপের চিন্তা-ভাবনাও আছে বোর্ডের।

এদিকে, একই দিনে টাইগারদের দুই বোলারকে নিষেধাজ্ঞা বাংলাদেশের ক্রিকেটাঙ্গণের সাথে ক্ষোভ আছে মাশরাফির মনেও। তাইতো টাইগার দলপতি সংবাদ সম্মেলনে জানিয়ে দিলেন, তাসকিনের বোলিং অ্যাকশনে কোনো ত্রুটি ছিলনা। এর জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) দ্রুত পদক্ষেপ নেয়ার আহবান জানিয়েছেন তিনি। মাশরাফি বলেন, তাসকিন এবং সানির জন্য পুরো দলের ছন্দ চলে গেছে। পুরো দল এখন আপসেট। আমি জানতাম আইসিসি তরুণ ক্রিকেটারদের উৎসাহ দেয়। আমি বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) এ ব্যাপারে দ্রুতই পদক্ষেপ নেওয়ার আহবান জানাচ্ছি।