২৪ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

পাবনায় ইউপি নির্বাচন নিয়ে আ’লীগ প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ


নিজস্ব সংবাদদাতা, পাবনা ॥ বেড়া উপজেলার ঢালারচর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগের দলীয় প্রার্থীর সমর্থক ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে একজন নিহত এবং ৭ জন গুলিবিদ্ধসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। শনিবার রাত সাড়ে ১১টার দিকে ঢালারচর ইউনিয়নের মিরপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। নিহত ব্যক্তি হলেন, ঢালারচর ইউনিয়নের খয়েরবাগান গ্রামের পাশান মন্ডলের ছেলে গহের আলী মন্ডল (৩০)।

গুলিবিদ্ধ আহত ঢালারচর ইউনিয়নের রামনারায়নপুর গ্রামের আমির হামজা(২২), সাহেব আলী মৃধা (৭০), আলম মন্ডল(২৮), আব্দুল মালেক ব্যাপারি(৩৬), আব্দুর রশিদ ব্যাপরি (৪২), খলিল মন্ডল(৪০), সোহরাব প্রামাণিক(২২ কে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করা হয়েছে। আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমএম তাজুল হুদা জানান, আমিনপুর থানার ঢালারচর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে, কেন্দ্র করে গত বেশকিছুদিন ধরে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ঢালারচর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি কোরবান আলী সরদার ও দলের বিদ্রোহী প্রার্থী ইউনিয়ন আওয়ামীলীগ সেক্রেটারি নাসির উদ্দিন ব্যাপারীর মধ্যে বিরোধ ও উত্তেজনা চলছিল।

স্থানীয়রা জানান, শনিবার রাতে মিরপুর গ্রামে ভোট চাওয়াকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ শুরু হয়।

সম্পর্কিত:
পাতা থেকে: