মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২২ সেপ্টেম্বর ২০১৭, ৭ আশ্বিন ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

দুই শ্রমিকসহ নিহত ৭

প্রকাশিত : ২০ মার্চ ২০১৬
  • সড়ক দুর্ঘটনা

জনকণ্ঠ ডেস্ক ॥ সড়ক দুর্ঘটনায় সাভারে দুই শ্রমিক, নীলফামারীতে চালক, কক্সবাজারে যুবক, দিনাজপুরে ছাত্র, যশোরে আরোহী ও ফরিদপুরে শিশু নিহত হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের-

সাভার ॥ শনিবার দুপুরে বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের আশুলিয়া থানাধীন ‘মরা গাং’ এলাকায় গ্লাসবাহী পিকআপ ভ্যান মিনিবাস ও কাভার্ডভ্যানের মধ্যে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় ঘটানস্থলেই গ্লাসবাহী পিকআপে থাকা দুই শ্রমিকের মৃত্যু হয়। এতে আহত হয়েছেন চালকসহ অন্তত ১০ জন। আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন- গ্লাসবাহী পিকআপের শ্রমিক মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর থানা এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে রেজাউল করিম (৪০) ও একই এলাকার জাকির হোসেন (২৫)।

জানা গেছে, দুপুর সাড়ে ১২টার দিকে গ্লাসবাহী একটি পিকআপ ভ্যান আব্দুল্লাহপুর থেকে বাইপাইল যাওয়ার পথে ‘মরা গাং’ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ‘খেয়া’ পরিবহনের একটি মিনিবাসের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় গ্লাসবাহী পিকআপ ভ্যানের উপরে থাকা দুই শ্রমিক ঘটনাস্থলেই মারা যান।

নীলফামারী ॥ সৈয়দপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় পত্রিকাবাহী পিকআপভ্যানের চালক নিহত ও আহত হয়েছেন হেলপার। শনিবার ভোরে সৈয়দপুর-রংপুর মহাসড়কের কামারপুকুর বাজারে এ হতাহতের ঘটনা ঘটে। নিহত পিকআপচালক বিশাল (৪০) বগুড়া সদর উপজেলার কইতকুল গ্রামের বাসিন্দা। আহত হেলপার ফরিদুল ইসলামকে (৩৬) প্রথমে সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রংপুর মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, ভোর পাঁচটায় বগুড়া থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী পত্রিকাবাহী পিকআপভ্যানটি ওই সড়কের কামারপুকুর বাজারে পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক ডিভাইডারে সজোরে ধাক্কা খেয়ে দুমড়েমুচড়ে যায়। সৈয়দপুর দমকল বাহিনী ঘটনাস্থলে ছুটে গিয়ে পা কেটে চালক বিশালকে বের করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কক্সবাজার ॥ কক্সবাজারে লিংক রোডে সড়ক দুর্ঘটনায় কাওসার আহমদ জুয়েল নামে এক যুবক নিহত হয়েছে। নিহত যুবক শহরের নুর হোটেলের মালিক মনির আহমদ সওদাগরের পুত্র। শুক্রবার রাত সাড়ে ১১টায় ঢাকাগামী শ্যামলী পরিবহন বাসের সঙ্গে নিহতের মোটরসাইকেলের সংঘর্ষ ঘটে।

দিনাজপুর ॥ বিরল উপজেলায় শনিবার সকালে মোটরসাইকেল দুর্ঘটনায় তিন বন্ধু হতাহত হয়েছে। আহত দু’জনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার সকাল ৯টার দিকে বিরল-কালিয়াগঞ্জ সড়কের খলখলিয়ায় গাছের সাথে মোটরসাইকেলের ধাক্কা লাগলে এ দুর্ঘটনা ঘটে। নিহত সঞ্জয় চন্দ্র দেবশর্মা ওরফে সজীব (১৪) সাবইল এস আর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও উপজেলার শুকদেবপুর গ্রামের সুবল চন্দ্র দেবশর্মার পুত্র। আহত ২ শিক্ষার্থী হলো সাবইল গ্রামের ধনেশ্বর চন্দ্র দেবশর্মার পুত্র প্রশান্ত চন্দ্র দেবশর্মা (১৪) ও খৈলতৈর গ্রামের অবিনাশ চন্দ্র দেবশর্মার পুত্র গৌরাঙ্গ চন্দ্র দেবশর্মা (১৩)।

যশোর ॥ যশোর-খুলনা মহাসড়কের শাখারিগাতিতে ট্রাকচাপায় তৈয়ব আলী (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার সকাল ১০টার দিকে এ দুঘটনা ঘটে। নিহত তৈয়ব আলী অভয়নগর উপজেলার শংকরপাশা গ্রামের হাসমত আলীর ছেলে। জানা গেছে, সকাল ১০টার দিকে তৈয়ব আলী মোটরসাইকেলে করে বসুন্দিয়ার দিকে যাচ্ছিলেন। এ সময় যশোর থেকে বরিশালগামী একটি ট্রাক তাকে চাপা দিলে তৈয়ব আলী ঘটনাস্থলেই মারা যান।

ফরিদপুর ॥ মোটরসাইকেলের নিচে চাপা পড়ে মারা গেছে স্কুলছাত্র জিয়াদ আলী (৭)। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে ফরিদপুর শহরতলীয় ভাজনডাঙ্গা বক্ষব্যাধি হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। জিয়াদ আলী শহরের কমলাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র এবং ফরিদপুর সদরের আলিয়াবাদ ইউনিয়নের ভাজনডাঙ্গা এলাকার বাসিন্দা ঝালমুড়ি বিক্রেতা দানেশ আলীর ছেলে।

প্রকাশিত : ২০ মার্চ ২০১৬

২০/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: