১৩ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

নাটোরে তিন ঘর ভস্মীভূত


নিজস্ব সংবাদদাতা, নাটোর, ১৯ মার্চ ॥ নলডাঙ্গায় মশার কয়েলের সৃষ্ট আগুনে তিনটি ঘর ও একটি গরু ভস্মীভূত হয়েছে। শুক্রবার রাতে উপজেলার পূর্ব সোনাপাতিল গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার পূর্ব সোনাপাতিল গ্রামের ভ্যানচালক আছতুল ও তার পরিবারের সদস্যরা রাত সাড়ে ৮টায় পাশের বাড়িতে টিভিতে ভারতীয় সিরিয়াল কিরণমালা দেখতে যায়।

দিনাজপুরে গুদাম ঘরে

স্টাফ রিপোর্টার দিনাজপুর থেকে জানান, ফুলবাড়ী উপজেলার পৌরশহরের পশ্চিম গৌরীপাড়া গ্রামে ব্যবসায়ী মোঃ নবিউল ইসলামের গুদামঘরে শুক্রবার রাতে বিদ্যুতের শর্টসার্কিট থেকে অগ্নিকা-ের ঘটনা ঘটে। আগুনে গুদামে রাখা প্রায় ১৫ লাখ টাকার মালামাল পুড়ে যায়।

জানা যায়, প্রতিদিনের মতো নবিউল ইসলাম তার বাড়ির গোডাউনে ব্যবসায়িক কাজ শেষে তালা লাগিয়ে বাড়িতে যান।

নিরবচ্ছিন্ন বিদ্যুতের দাবিতে চিলাহাটিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ বিদ্যুতের চরম লোডশেডিং ও বিভ্রাট দূর করে নিরবচ্ছিন্ন বিদ্যুত সরবরাহের দাবি নিয়ে শনিবার ডোমার উপজেলার চিলাহাটি চৌরাস্তায় মানববন্ধন করা হয়েছে। স্থানীয় নাগরিক কমিটির ডাকে মানববন্ধনে সাধারণ জনগণ ব্যবসায়ী, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। বেলা ১১টা থেকে ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন চিলাহাটি নাগরিক কমিটির সভাপতি মোহাব্বত হোসেন প্রমুখ।

হাতের লেখা প্রতিযোগিতা

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ ক্ষুদে প-িতের পাঠশালা দিনাজপুর আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান শনিবার শেষ হয়েছে। কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে চিত্রাংকন প্রতিযোগিতা ও হাতের সুন্দর লেখা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার সিদ্দিক গজনবী।

বাউফলে এক স্কুল শিক্ষিকাকে প্রহার

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ১৯ মার্চ ॥ বাউফলে নূর সায়িদা (৪৫) নামের এক স্কুল শিক্ষকাকে প্রহার করা হয়েছে। টিউবওয়েলে গোসল করাকে কেন্দ্র করে সুমন ও রুমন নামের দুই যুবক তাকে প্রহার করে। শনিবার সকালে কাছিপাড়া ইউনিয়নে এ ঘটনা ঘটেছে। জানা গেছে, সরকারী হাতেম আলী সরকারী মডেল প্রাথমিক বিদ্যালয়ের সহকারী নূর সায়িদা ঘটনার দিন সকাল ৮টার দিকে পাশের বাড়ির টিউবওয়েলে গোসল করতে গেলে সুমন ও রুমন বাধা দেয়। এ সময় নূর সায়িদা সরকারী টিউবওয়েলে ব্যবহারে বাধা দেয়ার কোন সুযোগ নেই বললে ক্ষিপ্ত হয়ে সুমন, রুমন ওই শিক্ষিকাকে এলোপাতাড়িভাবে কিল, ঘুষি ও লাথি মারলে তিনি মাটিতে পড়ে যান। এরপর ওই দুই যুবক তাকে চুলের মুঠি ধরে টানাহেচড়া করলে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে।

আ’লীগে যোগ

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট, ১৯ মার্চ ॥ শুক্রবার সন্ধ্যায় আদিতমারী উপজেলার ভেলাবাড়ি উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত জনসভায় ভেলাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আদিতমারী উপজেলা বিএনপির সভাপতি মোহাম্মদ আলীসহ কয়েক শতাধিক বিএনপি নেতা আওয়ামী লীগে যোগদান করেন।

ভবন উদ্বোধন

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাটে একটি বাড়ি একটি খামার ও পল্লী সঞ্চয় ব্যাংকের নবনির্মিত ভবনের উদ্বোধন করেন পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের ভারপ্রাপ্ত সচিব ও প্রকল্প পরিচালক ড. প্রশান্ত কুমার রায়। শনিবার সদর উপজেলা পরিষদ অডিটরিয়ামে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় কমিটির সভাপতি এ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা এমপির সভাপতিত্বে বক্তৃতা করেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শফিকুল ইসলাম।