২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ভৈরবে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে মাথা ন্যাড়া করে নির্যাতন


নিজস্ব সংবাদদাতা, ভৈরব, ১৯ মার্চ ॥ ভৈরবে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে মাথা ন্যাড়া করে বর্বর নির্যাতন করার অভিযোগ উঠেছে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। নির্যাতিতা স্ত্রী স্মৃতি বেগম যন্ত্রণায় হাসপাতালের বিছানায় ছটফট করছে। চিকিৎসক বলছেন রোগী এখন শঙ্কামুক্ত রয়েছে। তবে সুস্থ হতে আরও সময় লাগবে। তবে এ ঘটনায় এখনও পর্যন্ত থানায় কোন মামলা দায়ের করা হয়নি।

নির্যাতিতার পরিবারের অভিযোগ ৫ বছর আগে ভৈরবপুর গ্রামে আপন ভাতিজা মোমেনের সঙ্গে পারিবারিকভাবে তাদের বিয়ে দেয়া হয়। বিয়ের পর থেকে স্বামী বিভিন্ন কারণে স্ত্রীকে নির্যাতন করত। গত দেড় বছর আগে শ্বশুরের টাকায় জামাইকে বিদেশে পাঠানো হয়। বিদেশ থেকে দেশে এসে স্ত্রীর সঙ্গে প্রায়ই ঝগড়া করত। শুক্রবার রাতে স্ত্রীকে টর্চ লাইট দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এক পর্যায়ে তার মাথা ন্যাড়া করে দেয়। পরে আত্মীয়স্বজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করান ।

নির্যাতিতার পিতা আলমগীর হোসেন জানান, সন্তানের সুখ চিন্তা করে ভাতিজার সঙ্গে মেয়েকে বিয়ে দেয়া হয়েছে। ৫ লাখ টাকা খরচ করে মেয়ের জামাইকে বিদেশ পাঠানো হয়েছে। কিন্তু তারপরও মেয়েকে তার স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন নির্যাতন করে। আমি এর বিচার চাই।

ডোমার ও নওগাঁয় বিদ্যুতস্পৃষ্টে দুই যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ টেলিভিশনের এ্যান্টিনা ঠিক করতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে রুবেল হোসেন (১৯) নামের এক কম্পিউটার দোকানি নিহত হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে ডোমার উপজেলার আলেয়ার মোড় বাজারে। নিহত রুবেল ভোগডাবুড়ি ইউনিয়নের পুস্নাবান গ্রামের দুলাল হোসেনের ছেলে। এলাকাবাসী জানায়, এশিয়া কাপ টি-টোয়েন্টি ক্রিকেট ম্যাচের ইংল্যান্ড ও সাউথ আফ্রিকার মধ্যে খেলা টেলিভিশনে দেখছিল। কিন্তু ছবি ভাল আসছিল না। নিজস্ব সংবাদদাতা নওগাঁ থেকে জানান, শনিবার বেলা ১১টায় নিয়ামতপুরে বিদ্যুতস্পর্শে এক যুবকের মৃত্যু এবং অপর একজন আহত হয়েছে। উপজলার হাজীনগর ইউপির সাবইল গ্রামের ভানু চন্দ্র বর্মণ ওরফে দুপুরার ছেলে অনুকুল (১৮) ও খলাইয়ের ছেলে বিপুল (২৫) বোরো জমিতে আগাছা সাফ করছিল।

বাগেরহাটে লাঠির আঘাতে বৃদ্ধের মৃত্যু

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাটের মোরেলগঞ্জে শ্যালকের লাঠির আঘাতে জবেদ আলী মল্লিক (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। শুক্রবার রাতে উপজেলার বারুইখালী এলাকায় এ ঘটনা ঘটে। শনিবার পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

বাগেরহাটে সহকারী পুলিশ সুপার মোরেলগঞ্জ সার্কেল এনামুল হক মিঠু জানান, নিহত জাবেদ আলী তার নাতি সজীবকে ছেলের শ্যালক রাজীব খলিফার কাছে ইঞ্জিনচালিত ভ্যান চালানো শিখতে দেয়।