মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৩ জুন ২০১৭, ৯ আষাঢ় ১৪২৪, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

আশুলিয়ায় পিকআপ-মিনিবাসের ত্রিমুখী সংঘর্ষ ॥ নিহত ২, আহত ১০

প্রকাশিত : ১৯ মার্চ ২০১৬, ০৪:৫৫ পি. এম.

নিজস্ব সংবাদদাতা, সাভার ॥ শনিবার দুপুরে বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের আশুলিয়া থানাধীন ‘মরা গাং’ এলাকায় গ্লাসবাহী পিকআপ ভ্যান মিনিবাস ও কাভার্ড ভ্যানের মধ্যে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় ঘটানস্থলেই গ্লাসবাহী পিকআপে থাকা দু’ শ্রমিকের মৃত্যু হয়। এতে আহত হয়েছে চালকসহ অন্তত ১০ জন। আহতদেরকে উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলো- গ্লাসবাহী পিকআপের শ্রমিক মানিকগঞ্জ জেলার সিংগাইর থানার এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে রেজাউল করিম (৪০) ও একই এলাকার জাকির হোসেন (২৫)।

জানা গেছে, দুপুর সাড়ে ১২টার দিকে গ্লাসবাহী একটি পিকআপ ভ্যান (ঢাকা-মেট্রো-ছ-১১-৫৯৪১) আব্দুল্লাহপুর থেকে বাইপাইল যাওয়ার পথে ‘মরাগাং’ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ‘খেয়া’ পরিবহনের একটি মিনিবাসের (ঢাকা-মেট্রো-জ-০৪০৬৩১) সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় গ্লাসবাহী পিকআপ ভ্যানটি ছিটকে গিয়ে বেঙ্গল গ্রুপের একটি কাভার্ড ভ্যানকে (ঢাকা-মেট্রো-ছ-১১৬৬৫১) ধাক্কা মারে।

এ ঘটনায় গ্লাসবাহী পিকআপ ভ্যানের উপরে থাকা দু’ শ্রমিক ঘটনাস্থলেই মারা যায়। এছাড়াও মিনিবাস, কাভার ভ্যান ও পিকআপের চালকসহ অন্তত ১০ জন আহত হয়।

এ ব্যাপারে আশুলিয়ার থানার অফিসার ইন-চার্জ মহসীনুল কাদির বলেন, মৃতদেহ দু’টি উদ্ধার করে ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রকাশিত : ১৯ মার্চ ২০১৬, ০৪:৫৫ পি. এম.

১৯/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: