মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
১৭ আগস্ট ২০১৭, ২ ভাদ্র ১৪২৪, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

কাউন্সিলের মাধ্যমে বিএনপি ঘুড়ে দাঁড়াতে পারবে না - সাভারে ওবায়দুল কাদের

প্রকাশিত : ১৯ মার্চ ২০১৬, ০৪:৫৪ পি. এম.

নিজস্ব সংবাদদাতা, সাভার ॥ সড়ক, পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, বিএনপির কাউন্সিলে সরকারের পক্ষ থেকে বাধা দেয়ার অভিযোগ একেবারেই অমূলক। কাউন্সিলের মাধ্যমে বিএনপি ঘুরে দাঁড়াতে পারবে না।

শনিবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের সংস্কার কাজ পরিদর্শনকালে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, সরকার যদি বাধা দিত, তাহলে বিএনপি কি করে এত উৎসবমুখর পরিবেশে তাদের কাউন্সিল করে? বিএনপি কাউন্সিল করতে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট এবং আশপাশের সোহরাওয়ার্দী উদ্যানের যে অংশ চেয়েছিল, তাদের সেখানে কাউন্সিল করতে অনুমতি দেয়া হয়েছে। এ সময় মন্ত্রী বিএনপিকে একটি বড় ও নিবন্ধিত দল উল্লেখ করে তাদের আজকের এ কাউন্সিলকে স্বাগত জানালেও তাদের রাজনীতিতে কোন গুণগত পরিবর্তন আসবে না বলে মন্তব্য করেন। বিএনপি ‘আগুন’ সন্ত্রাসের রাজনীতি করে বলেই তাদের কাউন্সিলে এবার কোন প্রতিনিধি না পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে তিনি জানান।

রিজার্ভ ব্যাংক থেকে টাকা লুট প্রসঙ্গে বাংলাদেশ ব্যাংকের সাবেক গর্ভনর আতিউর রহমানকে একজন ‘ভাল’ ব্যক্তি উল্লেখ করে তিনি বলেন, এ ঘটনার সাথে তার কোন সংশ্লিষ্টতা থাকতে পারে না। সড়ক সংস্কার কাজের অগ্রগতি পরিদর্শনকালে মন্ত্রীর সাথে এ সময় স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমানসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ১৯ মার্চ ২০১৬, ০৪:৫৪ পি. এম.

১৯/০৩/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: