১৭ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

লক্ষ্মীপুরে কলেজ ছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে মামলা


নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুরে এক কলেজ ছাত্রীকে ধর্ষনের চেষ্টার অভিযোগে একেএম মাহবুবুর রহমান নামে এক কলেজ শিক্ষকের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার রাতে ভুক্তভোগী ছাত্রী নিজে বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে সদর থানায় উক্ত শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ এনে মামলাটি দায়ের করেন। অভিযুক্ত শিক্ষক লক্ষ্মীপুর পৌর আইডিয়াল কলেজের প্রভাষক (পৌরনীতি ও সুশাসন বিষয়) ও স্বাধীনতা শিক্ষক পরিষদ জেলা শাখার আহবায়ক বলে জানা গেছে। ভুক্তভোগী ছাত্রী একই কলেজের মানবিক বিভাগের একাদশ শ্রেনীর ছাত্রী বলে জানান। সদর থানার পুলিশ জানায়, গত ১৬ মার্চ পৌর আইডিয়াল কলেজের শিক্ষক একে এম মাহবুবুর রহমান ওই কলেজের একাদশ শ্রেনীর এক ছাত্রীকে পরীক্ষায় সহযোগিতার কথা বলে উক্ত শিক্ষক তার নিজ বাসায় নিয়ে যান। এ সময় ছাত্রীকে ফুসলিয়ে ধর্ষনের চেষ্টা করেন এ শিক্ষক। পরে ছাত্রীটি কৌশলে পালিয়ে এসে কলেজ অধ্যক্ষকে বিষয়টি অবহিত করেন। অবশেষে ১৮ মার্চ শুক্রবার রাতে প্রভাষক মাহবুবের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করা হয়। এ ব্যাপারে অভিযুক্ত শিক্ষক একেএম মাহবুবুর রহমানের সাথে সেল ফোনে যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন ভূঁইয়া জানান, শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী ধর্ষনের চেষ্টার অভিযোগে থানায় মামলা নেয়া হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি। তবে এ পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি বলে তিনি জানান।

সম্পর্কিত:
পাতা থেকে: