২২ ফেব্রুয়ারী ২০১৮, ১০ ফাল্গুন ১৪২৪, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

কাউন্সিল শেষে আন্দোলনে নামবে বিএনপি- হাফিজ

প্রকাশিত : ১১ ফেব্রুয়ারী ২০১৬, ০৬:৫০ পি. এম.

স্টাফ রিপোর্টার ॥ কাউন্সিল শেষে বিএনপি আন্দোলনে নামবে বলে জানিয়েছেন দলের ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ। তিনি এ আন্দোলনের জন্য সবাইকে লড়াকু সৈনিকের মতো প্রস্তুত হতে বলেছেন। বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে খালেদা জিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা প্রত্যাহারের দাবিতে দেশনেত্রী পরিষদ নামে একটি সংগঠন আয়োজিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

৫ জানুয়ারির নির্বাচনকে ঘিরে আন্দোলনে নিজেদের ব্যর্থতা স্বীকার করে হাফিজ উদ্দিন বলেন, আমাদের নেত্রী কখনো পরাজিত হননি, ব্যর্থতা যদি থাকে সেটা আমাদের। তাকে বালির ট্রাক দিয়ে অফিসে টানা তিনচার মাস আটকে রাখা হয়েছিলো। পানির বোতল পর্যন্ত নিতে দেয়া হয়নি। তখন আমরা প্রতিবাদমুখর হতে পারিনি। তিনি বলেন, দেশ আজ পানির ন্যায্য হিস্যা থেকে বঞ্চিত। পানির এই সমস্যা নিয়ে আওয়ামী লীগের কোনো মন্ত্রী বক্তব্য দেন না। অথচ তারা রাষ্ট্রীয় কোষাগার থেকে বেতন নেন। তিনি বলেন, সাবেক প্রধান বিচারপতি খায়রুল হক তত্বাবধায়ক সরকার ব্যবস্থা উঠিয়ে দিয়ে ফৌজদারি অপরাধ করেছেন তাকে গ্রেফতার করে দ্রুত আইনের আওতায় আনা হোক।

হাফিজ উদ্দিন বলেন, ‘মার্কিন গোয়েন্দা বিভাগের পরিচালক সিনেটে তার অফিসিয়াল বক্তব্যে বলেছেন, বাংলাদেশে এমন এক সরকার বিদ্যমান যারা বিরোধীদলকে উৎখাত করার ষড়যন্ত্রে লিপ্ত, ইতোমধ্যে ভোটাধিকার হরণ করেছে ওই সরকার। এজন্য অতি অল্প সময়ের মধ্যে বাংলাদেশ হবে আন্তর্জাতিক সন্ত্রাসীদের এক লীলাভূমি।’

আয়োজক সংগঠনের সভাপতি চান মিয়া চানের সভাপতিত্বে প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারণ সম্পাদক ফিরোজ আলম পাটোয়ারি, স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের রহমতুল্লাহ, আয়োজক সংগঠনের নেতা নূরুজ্জামান প্রমুখ।

প্রকাশিত : ১১ ফেব্রুয়ারী ২০১৬, ০৬:৫০ পি. এম.

১১/০২/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: