মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২১ সেপ্টেম্বর ২০১৭, ৬ আশ্বিন ১৪২৪, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ

রাজশাহীতে এক রাতে তিন বাড়িতে ডাকাতি

প্রকাশিত : ১১ ফেব্রুয়ারী ২০১৬, ০১:১৫ পি. এম.

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী নগরীতে এক রাতে তিন বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা বাড়ির লোকজনের হাত, পা বেঁধে মারপিট করে স্বর্ণলংকাসহ প্রায় তিন লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। নগরীর রাজপাড়া থানার লিলি সিনেমা হলের মোড় এলাকায় বুধবার দিবাগত রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে সকালে রাজপাড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বাড়ির মালিক আকবর আলী জানান, রাত তিনটার দিকে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ডাকাতরা প্রথমে তার বাড়ির দরজা ভেঙে ভেতর প্রবেশ করে পরিবারের সব সদস্যদের হাত পা বেঁধে মারপিট করে। ডাকাতরা প্রায় ঘণ্টাব্যাপী তার বাড়িতে তান্ডব চালায়। এক পর্যায়ে তারা ঘরে থাকা নগদ ৫০ হাজার টাকা, স্ত্রীর ৮ ভরি স্বর্ণেও গয়নাসহ অন্যান্য মালপত্র নিয়ে যায়। এছাড়াও বাড়ির অন্যান্য মূল্যবান জিনিসপত্র ভাঙচুর করে। ডাকাতরা আশেপাশের বিভিন্ন বাড়ির গেটের সামনে অবস্থান নেওয়ার কারণে তাদের চিৎকারে কেউ ভয়ে বাইরে বের হতে পারেনি বলে তিনি দাবি করেন।

আরেকটি বাড়ির মালিক তারেক রহমান জানান, তার বাড়ির মধ্যে ৩ থেকে ৪ জন ডাকাত ছিল। তারা বাড়ির ভেতর প্রবেশ করে এলোপাথাড়িভাবে মারপিট শুরু করে। এসময় তারা চিৎকার করলেও বাইরে থেকে কেউ তাদের উদ্ধার করেত এগিয়ে আসেনি। ডাকাতরা তাদের মারপিট করে টাকাসহ মূল্যবান মালপত্র নিয়ে গেছে। তবে ডাকাত দলের সদস্যরা স্থানীয় হতে পারে বলেও অনেকে ধারণা করছেন।

রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাহমুদুর রহমান জানান, রাত তিনটার দিকে ১২-১৫ জনের একটি ডাকাত দল লিলি হলের মোড় এলাকায় আকবর আলী, জাফর আলী ও তারেক নামে তিন ব্যক্তির বাড়িতে হানা দিয়ে ডাকাতি করে। তবে দুইজনের বাড়ি থেকে খুব বেশি টাকা পয়সা বা মালামাল নিতে না পারলেও আকবর আলীর বাড়ি থেকে মোটা অংকের টাকা ও স্বর্ণালংকার নিয়ে গেছে ডাকাতরা। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। মামলা হলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা করা হবে বলেও জানান তিনি।

প্রকাশিত : ১১ ফেব্রুয়ারী ২০১৬, ০১:১৫ পি. এম.

১১/০২/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: