১৭ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

বাপ্পীর সঙ্গে পরকীয়া প্রেমে জেনেট


বাপ্পীর সঙ্গে পরকীয়া প্রেমে জেনেট

অনলাইন ডেস্ক ॥ বড়লোকের বউ জেনেট। পরকীয়ায় জড়িয়ে পড়ে নায়ক বাপ্পীর সঙ্গে। স্বামী-সংসার ফেলে চুটিয়ে চলে প্রেম। কিন্তু একটা সময় তাকে ব্ল্যাকমেইল করতে থাকে বাপ্পী। অনেক টাকা চায় সে। কিন্তু স্বামীর কাছ থেকে এত টাকা আনতে পারবে না জেনে পরকীয়া সম্পর্কের ভিডিও দেখিয়ে জেনেটকে ভয় দেখায় বাপ্পী।

ঘটনা এখানেই শেষ নয়। কিছু বুঝে উঠতে না পেরে অবশেষে আত্মহত্যার সিদ্ধান্ত নেয় জেনেট। চলন্ত ট্রেন থেকে লাফ দিয়ে মরতে গেলে পুলিশ তাকে বাঁচায়। এর পর থেকেই শুরু হয় ‘বাজে ছেলে’ বাপ্পীকে খোঁজার কাজ। কারণ বাপ্পীর নামে জেনেটের মতো আরো কয়েকটি মামলা থানায় এর আগেও হয়েছে। কিন্তু কোনো সূত্র পায় না পুলিশ।’

এমনই আরও অ্যাডভেঞ্চার ঘটনাবলী নিয়ে এগিয়ে যাবে নায়ক বাপ্পীর নতুন ছবি ‘বাজে ছেলে: দ্য লোফার’। আর এই ছবিতেই বাপ্পীর বিপরীতে একটা গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন এ সময়ের উঠতি নায়িকা মডেল জেনেট। মিডিয়া জগতে জেনেটের শুরুটা হয়েছিল মডেলিং দিয়ে।

মুক্তির অপেক্ষায় রয়েছে ‘বাজে ছেলে: দ্য লোফার’ ছবিটি। মঙ্গলবার ছবিটি সেন্সর সার্টিফিকেটও পেয়ে গেছে। যৌথভাবে ছবিটি পরিচালনা করেছেন মনিরুল ইসলাম সোহেল ও রহিম বাবু। ছবির মূল ভূমিকায় অভিনয় করেছেন বাপ্পী, বিপাশা ও দিপালী। এ ছাড়া আরও তিনজন নায়িকাকে এই ছবিতে দেখা যাবে বাপ্পীর বিপরীতে। তাদেরই একজন মডেল জেনেট।

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: