২০ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট পূর্বের ঘন্টায়  
Login   Register        
ADS

রাজধানীতে গৃহবধূর লাশ উদ্ধার


স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মোহাম্মদপুরে রহস্যজনক মৃত্যু হওয়া রিনা নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। সেই সঙ্গে আটক করা হয়েছে নিহতের স্বামী সাহেব আলীকে (৩১)। স্থানীয়দের অভিযোগ সাহেব আলী তার স্ত্রীকে পুড়িয়ে হত্যা করেছে। এ বিষয়ে সাহেব আলীকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে।

বুধবার বেলা সাড়ে তিনটায় মোহাম্মদপুর বি-ব্লকের জেনেভা ক্যাম্পের একটি কক্ষের দরজা ভেঙ্গে দগ্ধ হয়ে মৃত্যু হওয়া রিনার (২০) লাশ উদ্ধার করে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

বাসাবোতে গলিত লাশ উদ্ধার, রাজধানীর বাসাবোর পাটোয়ারি গলি থেকে এক ব্যক্তির গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত মৃত ব্যক্তির পরিচয় নিশ্চিত করা সম্ভব হয়নি। পুলিশ বলছে, পাটোয়ারি গলির ৯৯/৩/১ নম্বর বাড়ি থেকে মধ্যরাতে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। তাৎক্ষণিকভাবে মৃত্যুর কারণ নিশ্চিত করতে পারেনি পুলিশ। স্থানীয়রা জানান, ভেতর থেকে বাড়ির দরজা দুদিন বন্ধ ছিল। তারা উৎকট গন্ধ পেয়ে থানায় খবর দেন। রাতে উর্ধতন কর্মকর্তারা ছাড়াও পুলিশের ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করে।

সম্পর্কিত:
পাতা থেকে: