২১ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

জাতীয় পার্টি এক ও অভিন্ন ॥ এরশাদ


স্টাফ রিপোর্টার ॥ যে দল নয় বছর রাষ্ট্র পরিচালনা করল, সেই দল পৌর নির্বাচনে একটি আসন পায়! এ কারণে লজ্জায় আমার মাথা নিচু হয়ে যায় বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। জাতীয় পার্টি এক ও অভিন্ন বলেও অভিমত দেন তিনি।

বুধবার কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউশন মিলনায়তনে জাতীয় যুব সংহতি আয়োজিত জাতীয় পার্টির নবনিযুক্ত কো-চেয়ারম্যান জিএম কাদের এবং মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারের এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাবেক রাষ্ট্রপতি এরশাদ বলেন, পৌর নির্বাচনে সাধারণ মানুষ আমাদের ভোট দেয়নি। কারণ হিসেবে তারা বলে আপনারা তো সরকারেরই অংশ, আপনাদের ভোট দিয়ে লাভ কি! কিন্তু একটা সিদ্ধান্তে মানুষ এখন আমাদের নতুন করে ভাবতে শুরু করেছেন। জিএম কাদেরকে আমার উত্তাধিকার করায় দলের কর্মীসহ দেশবাসীও আজ উৎফুল্ল।

তিনি বলেন, জাতীয় পার্টির মিশন ১৫১। এতদিন মনে হয়েছিল সম্ভব নয়, এখন মনে হচ্ছে সম্ভব। জিএম কাদের আমার চেয়ে অনেক বেশি লেখাপড়া করেছে। জিএম কাদের আমার ভাই এই ভেবে আমি গর্ববোধ করি বলেও তিনি মন্তব্য করেন।

জিএম কাদের তার বক্তব্যে বলেন, কোন পার্টি যদি জনগণের কাছে গ্রহণযোগ্যতা না থাকে তাহলে এই পার্টি নির্বাচনে জয়ী হতে পারে না। আমরা জনগণের পার্টি হতে চাই। দেশের জনগন আজ অস্থিরতায় ভুগছে। দেশের রাজনীতি স্থিতিশীল হয়ে আছে। যা জাতির জন্য সুখকর নয়। আমরা জাতীয় পার্টি যদি সঠিক পথে চলতে না পারি এর জন্য শুধু দলীয় নেতাকর্মীরাই নয় জনগণকেও মাসুল দিতে হবে।

জাতীয় যুব সংহতির সভাপতি এ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে সম্বর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, সাইদুর রহমান টেপা, এসএম ফয়সল চিশতি, হাজী সাইফুদ্দিন মিলন, জহিরুল আলম রুবেল, বেলাল হোসেন, সুলতান মাহমুদ, আবু সাঈদ স্বপন ও সুমন আশরাফ।

সম্পর্কিত:
পাতা থেকে: