২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

টুকিটাকি


জয়ার ‘ঈগলের চোখ’

গোয়েন্দা কাহিনী। তা-ও আবার শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের জনপ্রিয় গোয়েন্দা চরিত্র শবর দাশগুপ্ত! তাকে ক্যামেরায় তুলে আনবেন নির্মাতা অরিন্দম শীল। ছবির নাম রাখা হয়েছে ‘ঈগলের চোখ’। শীর্ষেন্দুর লেখা উপন্যাসের নামও এটাই। ছবিটিতে অভিনয় করবেন জয়া আহসান। এটি নিয়ে কলকাতায় তার অভিনীত চলচ্চিত্রের সংখ্যা দাঁড়াচ্ছে চার-এ। শুরু হয়েছিল অরিন্দমের ‘আবর্ত দিয়ে। এরপর ইন্দ্রনীল রায় চৌধুরীর ‘একটি বাঙালি ভূতের গপ্পো’ ও সৃজিত মুখার্জির ‘রাজকাহিনী’র চরিত্র হয়ে উঠেছেন জয়া।

ছবিটিতে তার চরিত্রের নাম শিবাঙ্গী। ২৪ ফেব্রুয়ারি থেকে দৃশ্যধারণ শুরু হবে বলে জানা গেছে। শবর দাশগুপ্তের চরিত্রে থাকবেন শাশ্বত চট্টোপাধ্যায়।

এতদিনে হলো!

নুসরাত ইমরোজ তিশাকে পর্দায় দেখা যায় সেই কবে থেকে! ইমনও কম পুরনো হননি। দু’জনই পরস্পরকে চেনেন, জানেন। দেখা সাক্ষাৎ হয়ে যায় বিভিন্ন অনুষ্ঠানে। তবে এতদিনে কাজ হয়নি একসঙ্গে। এবার হলো। দু’জনকে একফ্রেমে দাঁড় করালেন জাকারিয়া সৌখিন। তাদেরকে নিয়ে নির্মাণ করেছেন নাটক ‘গল্পের রঙ নীল’।

ইমন সেই শুরু থেকেই চলচ্চিত্রে আসন গেঁড়ে বসার মতো জায়গা তৈরির চেষ্টায় আছেন। অল্পবিস্তর নাটকেও কাজ করেছেন। আর তিশা মন লাগিয়ে বাণিজ্যিক ছবির নায়িকা হয়ে উঠছেন গত বছর থেকে। তাই ‘গল্পের রঙ নীল’ই শুধু নয়, ভবিষ্যতে ছবিতেও জুটি হয়ে আসবেন তারা- এ আশা করা যেতেই পারে।

প্রেমে ফেরা

শেষমেশ এক ‘টেক-উইজার্ড’এর জাদুতে মজেছেন এমা ওয়াটসন! শোনা যাচ্ছে, উইলিয়াম নাইট বলে এক তরুণ ব্যবসায়ীর সঙ্গে গত চার মাস ধরে ‘ডেট’ করছেন এমা। নতুন বছরে এমার অক্সফোর্ডের বাড়িতেও দেখা করতে এসেছিলেন সেই মার্কিন তরুণ, যিনি ম্যাক বলে বন্ধুমহলে পরিচিত। হলিউডের সঙ্গে দূরতম কোন সম্পর্ক নেই ম্যাকের। আর এটাই নাকি এমার তাকে পছন্দ করার অন্যতম কারণ। ২০১৪-এর ডিসেম্বরে রাগবি খেলোয়াড় ম্যাথু জেনির সঙ্গে সম্পর্ক ভেঙ্গে গিয়েছিল এমার। ক্ষত সারাতে এক বছরেরও বেশি সময় নিয়েছেন নায়িকা। এখন কাজের ফাঁকে ফাঁকে দেখা করছেন ম্যাকের সঙ্গে। সম্প্রতি দু’জনে বেড়িয়েও এলেন ক্যালিফোর্নিয়ায়। প্রেম জমে কি না, দেখা যাক!