মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৫ সেপ্টেম্বর ২০১৭, ১০ আশ্বিন ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

ব্যবসায়ী শিশুসহ ৭ মৃতদেহ উদ্ধার

প্রকাশিত : ১১ ফেব্রুয়ারী ২০১৬

জনকণ্ঠ ডেস্ক ॥ নীলফামারীতে ব্যবসায়ী ও ছাত্রী, কলাপাড়ায় শিশু, কুড়িগ্রামে ছাত্রী, ফরিদপুরে গৃহবধূ ও গাজীপুরে দুই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

নীলফামারী ॥ নিখোঁজ কঁাঁচামাল ব্যবসায়ী এবং এক মাদ্রাসা ছাত্রীর লাশ বুধবার সকালে উদ্ধার করা হয়েছে। কিশোরীগঞ্জ উপজেলা পরিষদের চত্বর থেকে কঁাঁচামাল ব্যবসায়ী খবের আলী (৫৫) ও ডিমলা উপজেলার তিস্তার চর সোনাখুলীর বাড়ি থেকে মাদ্রাসা ছাত্রী মৌসুমী আক্তারের লাশ উদ্ধার করা হয়। জানা গেছে, ওই ব্যবসায়ীকে একদল জুয়াড়ি হত্যা করেছে। আর মৌসুমী আক্তার গাইড বই কিনতে না পেরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে।

কিশোরীগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়নের পানিয়ালপুকুর মৌলভীহাট গ্রামের মৃত বাচ্চা মাহমুদের ছেলে কাঁচামালের ব্যবসায়ী খবের আলী। স্বামী খবের আলী নিখোঁজ জানিয়ে মঙ্গলবার রাতে তার দ্বিতীয় স্ত্রী পারভীন আক্তার থানায় একটি জিডি করেন। জিডিতে তিনি উল্লেখ করেন গত ৫ ফেব্রুয়ারি রাত ৯টার দিকে নিতাই প-িতপাড়ার সফি মিয়ার ছেলে জুয়াড়ি কবীর হোসেন (২৫), সোলেমানের ছেলে আদর মিয়াসহ আরও ৭-৮ জন তার স্বামীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। বুধবার কিশোরীগঞ্জ উপজেলা পরিষদের চত্বরে ডরমিটরির ভেতর থেকে গন্ধ বেরিয়ে এলে পুলিশ এসে ওই ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার করে। অপর ঘটনাটি ঘটে ডিমলা উপজেলার ঝুনাগাছ ইউনিয়নের তিস্তার চর সোনাখুলীতে। মৃত ঝুমুর আলীর মেয়ে শালতলা দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণীর ছাত্রী মৌসুমী আক্তার।

কলাপাড়া ॥ নিখোঁজ হওয়ার পাঁচ ঘণ্টা পরে পাঁচ বছরের শিশু তাসিনের মৃতদেহ কলাপাড়া পৌর শহরের রহমতপুর বাড়ির পাশের পুকরপাড় থেকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১০টার সময় পরিবারের লোকজন তাসিনকে উদ্ধার করে। এ সময় নাক-মুখ থেকে রক্ত ঝরছিল। দ্রুত হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ।

কুড়িগ্রাম ॥ নিখোঁজের ৬ দিন পর সদর উপজেলার হলোখানা ইউনিয়নে ধরলা নদীর পিপড়াঘাট এলাকা থেকে সুচিত্রা রায় (১৬) নামের ১০ম শ্রেণীর ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

ফরিদপুর ॥ সদরপুর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের শৌলডুবী গ্রামে গৃহবধূ সারমিনের (২০) লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বেলা ১০টায় সদরপুর থানার পুলিশ লাশটি উদ্ধার করে।

নওগাঁ ॥ মান্দায় নিখোঁজের ৯ দিন পর মমতাজ হোসেন (৪৫) নামে এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুর ১২টার দিকে ফতেপুর এলাকার ছোটবাজপুকুরের পাড় থেকে তার লাশটি উদ্ধার করে।

গাজীপুর ॥ সড়কের পাশ থেকে হাত-পা বাঁধা অবস্থায় বুধবার এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

প্রকাশিত : ১১ ফেব্রুয়ারী ২০১৬

১১/০২/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: