১৯ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট ৫ ঘন্টা পূর্বে  
Login   Register        
ADS

সড়ক দুর্ঘটনায় নিহত ৪


স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ কক্সবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ১ মহিলা যাত্রী আহত হয়েছে। বুধবার সকাল ১০টা ও বেলা ২টার দিকে মহাসড়কের হারবাংয়ের গয়ালমারায় মুখোমুখি সংঘর্ষ ও ফাঁসিয়াখালীর ভে-িবাজারে বাসের ধাক্কায় এ দুটি ঘটনা ঘটে। নিহতরা হলেন রশিদ আহমদ (৪৩) ও গাড়ি চালক জাফর আহমদ (৩৫)।

পার্বত্যাঞ্চল প্রতিনিধি খাগড়াছড়ি থেকে জানান, গুইমারা উপজেলার বাইল্লাছড়ি এলাকায় দুটি যাত্রীবাহী বাসের সংঘর্ষে দুজন নিহত ও ১৭ জন আহত হয়েছে।

নিহত দুজন হলেন বাস চালক সিরাজুল ইসলাম (২৮) ও হেলপার কবির হোসেন (২৬)। বুধবার দুপুর ১টার দিকে এই ঘটনা ঘটে। আহতদের মধ্যে ২ জনকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের খাগড়াছড়ি ও মাটিরাঙ্গা হাসপাতালে চিকিৎসা চলছে।

মুন্সীগঞ্জে আহত ৩০

স্টাফ রিপোর্টার মুন্সীগঞ্জ থেকে জানান, মুন্সীগঞ্জের লৌহজংয়ে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে কমপক্ষে ৩০ যাত্রী আহত হয়েছে। বুধবার দুপুরে মাওয়া-লৌহজং সড়কের হলদিয়া হাইস্কুল মোড়ে এ দুর্ঘটনা ঘটে। বিপরীত দিক থেকে আসা একটি রিক্সাকে সাইড দিতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় বাসটি রাস্তার পাশে থাকা একটি গাছের সঙ্গে সজোরে ধাক্কা খেয়ে নিচে খাদে পড়ে বাসটি দুমড়ে মুচড়ে যায়।

সরকার অবৈধ, এ কথা বলার দিন শেষ ॥ ইনু

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া, ১০ ফেব্রুয়ারি ॥ জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, শেখ হাসিনা সরকারের বৈধতা নিয়ে প্রশ্ন তোলা অবান্তর। নির্বাচনে পরাজিত হলে বা বিএনপি নির্বাচনে অংশ না নিলে সরকার অবৈধ, অনৈতিক, এ কথা বলার দিন শেষ। তিনি বলেন, অবৈধ সামরিক শাসক জেনারেল জিয়াউর রহমানের অনুসারীদের বাংলাদেশের জনগণকে নীতি-নৈতিকতা শেখানোর দরকার নেই।

তারা বাংলাদেশে যে অন্যায়-অত্যাচার করেছে সে ব্যাপারে আল্লাহর কাছে তওবা পড়ুক আর জনগণের কাছে মাফ চাক। বুধবার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা পরিষদ মিলনায়তনে মহিলা বিষয়ক অধিদফতরের নিবন্ধনকৃত স্বেচ্ছাসেবী মহিলা সমিতিগুলোর মধ্যে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী এসব কথা বলেন। চেক বিতরণ অনুষ্ঠানে জাতীয় নারী জোটের আহ্বায়ক আফরোজা হক রীনা, শান্তিমণি চাকমা, গোলাম মহসিন, আব্দুল আলীম স্বপনসহ মহিলা অধিদফতরের কর্মকর্তারা ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।