২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

খুনীদের গ্রেফতার দাবিতে সড়ক অবরোধ


নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ১০ ফেব্রুয়ারি ॥ গোবিন্দগঞ্জের ব্যবসায়ী অরুণ দত্তের খুনীদের গ্রেফতারের দাবিতে রংপুর-ঢাকা মহাসড়ক ঘণ্টাব্যাপী অবরোধ করে রাখেন বিক্ষুব্ধ ব্যবসায়ী ও এলাকাবাসী। এ সময় মহাসড়কের দুই পাশে শত শত যানবাহন আটকা পড়ে। পরে ঘটনাস্থলে পুলিশ এসে আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় জনতা।

স্থানীয় বণিক সমিতির উদ্যোগে বুধবার সকালে নিহত ব্যবসায়ী অরুণ দত্তের নিজবাড়ি পৌরশহরের ডাচ্-বাংলা ব্যাংকের সামনে সড়ক অবরোধ করে রাখা হয়। বণিক সমিতির সাধারণ সম্পাদক আকতার হোসেন জুয়েল বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, এর আগে মানববন্ধন পালন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট স্মারকলিপি পেশ করা হয়েছে।

উল্লেখ্য, গত সোমবার সকাল ৮টার দিকে গোবিন্দগঞ্জ পৌরশহরের কলেজ রোড়ের বর্ধনকুটি এলাকার একটি ডোবা থেকে ব্যবসায়ী অরুণন দত্তের মাথাহীন লাশ উদ্ধার করে পুলিশ।

গুলি করে টাকা ছিনতাই

সংবাদদাতা, সোনারগাঁও, নারায়ণগঞ্জ, ১০ ফেব্রুয়ারি ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকায় বুধবার দুপুরে এক ব্যবসায়ীকে গুলি করে টাকা ছিনতাই করা হয়েছে।

পুলিশ ও আহত ব্যবসায়ী জানান, বুধবার দুপুরে ইসলামী ব্যাংক কাঁচপুর শাখা থেকে রূপগঞ্জের ফেয়ার টেক্সটাইল কারখানার ব্যবস্থাপক জহিরুল ইসলাম তিন লাখ ১২ হাজার টাকা উত্তোলন করে কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছার পর দুটি মোটর সাইকেলযোগে চার ছিনতাইকারী তাকে গতিরোধ করে তার সঙ্গে থাকা টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় তিনি বাধা দিলে ছিনতাইকারীরা এক রাউন্ড গুলি ছুড়ে তার কাছ থেকে তিন লাখ ১২ হাজার টাকা ছিনিয়ে নেয়।

এনজিও কর্মী গ্রেফতার

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার মামলায় এক এনজিও কর্মীকে গ্রেফতার করা হয়েছে। কাহারোল উপজেলার সুন্দরপুর ইউনিয়নের শ্যামল চন্দ্র রায়ের দাউদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণী পড়ুয়া শিশুকন্যাকে (১০) ধর্ষণ চেষ্টার অভিযোগে দায়েরকৃত মামলায় কাহারোল থানা পুলিশ মঙ্গলবার রাতে এনজিও গ্রাম বিকাশ কেন্দ্রের মাঠকর্মী আহসান হাবিবকে (২৬) গ্রেফতার করে। হাবিব রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার মধুপুর গ্রামের সোলায়মান আলীর পুত্র।