২৪ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই ঘন্টায়  
Login   Register        
ADS

হবিগঞ্জে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত ৭৫


নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ১০ ফেব্রুয়ারি ॥ মোবাইল ফোনে বাকিতে ফ্যাক্সি লোড করা নিয়ে বুধবার সকালে হবিগঞ্জের উপজেলা বানিয়াচঙ্গের নির্ভৃত পল্লী হলদারপুরে দু’পক্ষের মধ্যে ভয়াবহ রক্তক্ষয়ী সংঘর্ষে মহিলাসহ আহত হয়েছে অন্তত ৭৫ জন। গুরুতর আহত কাইয়ূম, জহুর, আতাউর, কামরুল, তোফাজ্জল, মামুন, গোলাপ, ওয়াজিত, শিবলু, তাহের, জুলহাস, বাবুল, পলাশ, আবু, আফজল, নুরুল ও আহাদকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানায়, আগের দিন মঙ্গলবার রাতে ওই গ্রামের বাসিন্দা ফুল মিয়ার ছেলে শোয়েব মিয়া একই গ্রামের সজলু মিয়ার ছেলে রুবেল মিয়ার দোকানে গিয়ে তার মোবাইল ফোনে বাকিতে ফ্যাক্সি লোড করতে যায়। এতে অপরাগতা প্রকাশ করে রুবেল। আর এরই জের ধরে বুধবার সকাল সোয়া ১০টার দিকে উভয় পক্ষাবলম্বনকারী লোকনের মধ্যে উক্ত সংঘর্ষ ঘটে।

নড়াইলে সন্ত্রাসী হামলায় আহত ৫

নিজস্ব সংবাদদাতা, নড়াইল, ১০ ফেব্রুয়ারি ॥ নড়াইলে নছিমন থেকে চাঁদা না দেয়ায় হামলা চালিয়ে মহিলাসহ ৫ জনকে আহত করেছে সন্ত্রাসীরা। বুধবার দুপুরে সদর উপজেলার সরসপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেছে। জানা গেছে, যশোরের বাঘারপাড়া উপজেলার মানিকদাহ ও আন্দলবাড়িয়া গ্রামের লোকজন নছিমনযোগে উপজেলার গোপিকান্তপুর গ্রামের জগন্নাথ গোসায়ের বাড়িতে ধর্মীয় অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য আসছিলেন। পথিমধ্যে সরসপুর এলাকায় পৌঁছাছে স্থানীয় মিলন ও ইসমাইলের নেতৃত্বে ৮-১০ ওই নছিমন থেকে চাঁদা দাবি করেন। যাত্রীরা চাঁদা দিতে অস্বীকার করলে তাদের ওপর হামলা চালায় সন্ত্রাসীরা।

সিলেটে ডাকাতি

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ বুধবার ভোরে সিলেট শহরতলীর খাদিমপাড়ার সৈয়দপুর এলাকায় এক প্রবাসীর বাসাসহ একই ভবনের দুটি বাসায় ডাকাতি হয়েছে। সংঘবদ্ধ ডাকাতরা এ সময় ইউরো, টাকা, স্বর্ণালঙ্কারসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। জানা যায়, ২০-২৫ জনের ডাকাত বাসার কলাপসিবল গেটের তালা ও দরজা ভেঙ্গে ভবনের নিচ তলায় সাহেদ আহমদের বাসায় ঢুকে লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে ১০ ভরি স্বর্ণ, ৩ লাখ টাকা মূল্যমানের ৩ হাজার ইউরো ও ৫০ হাজার টাকা লুটে নেয়।

বাঘের থাবায় পৌর মেয়র

নিজস্ব সংবাদদাতা, শেরপুর, ১০ ফেব্রুয়ারি ॥ শ্রীবরদীতে চিতাবাঘের থাবায় পৌর মেয়র আবু সাঈদসহ তিনজন আহত হয়েছেন। বুধবার দুপুরে উপজেলার জালকাটা এলাকায় ওই ঘটনা ঘটে। পৌর মেয়র আবু সাঈদকে গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। আহত অপর দুইজন আজিজুল হক ও নাদের মিয়া শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। পরে চিতা বাঘটিকে হত্যা করা হয়।

৭০ মণ জাটকা জব্দ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ নগরী ও মুলাদী থেকে বুধবার সকালে দুটি অভিযানে ৭০ মণ জাটকাসহ ৪ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের মধ্যে ৩ জনকে এক বছর করে কারাদ- ও একজনকে ৫ হাজার টাকা জরিমানা করেছে দুটি ভ্রাম্যমাণ আদালত। নৌ-পুলিশ জানায়, বালুরঘাট এলাকা থেকে ১০ মণ জাটকাসহ বাচ্চু হাওলাদারকে আটক করা হয়। একই দিন উপজেলার আড়িয়াল খাঁ নদীতে উপজেলা মৎস্য বিভাগ ও থানা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে একটি ট্রলারসহ ৬০ মণ জাটকা জব্দ করে।