মেঘলা, তাপমাত্রা ৩১.১ °C
 
২৫ সেপ্টেম্বর ২০১৭, ১০ আশ্বিন ১৪২৪, সোমবার, ঢাকা, বাংলাদেশ
সর্বশেষ

গুজব নয়, বিচ্ছেদই হয়ে গেল বিরুষ্কার!

প্রকাশিত : ১০ ফেব্রুয়ারী ২০১৬, ০১:২৩ পি. এম.
গুজব নয়, বিচ্ছেদই হয়ে গেল বিরুষ্কার!

অনলাইন ডেস্ক ॥ আর কোনও গুজব নয়! সত্যিই বিচ্ছেদ হয়ে গেল বিরুষ্কার। কয়েক দিন ধরেই বি-টাউনে একটাই ছিল একমাত্র জল্পনা। সত্যিই কি বিচ্ছেদ হয়ে যাবে এই সেলেবদের? অবশেষে আশঙ্কাই সত্যি হল।

এত দিন এই গুজব নিয়ে মুখ খোলেননি অনুষ্কা। কিন্তু, বিরাট কোহলিকে নিজের টুইটার, ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে আনফলো করে দিয়েছেন। তার পরেই নিজের একটা ছবি সোশ্যাল সাইটে শেয়ার করে তার ক্যাপশনে বিরাট লিখেছেন, ‘হার্টব্রোকেন’। সেই থেকেই এই জল্পনা সত্যি বলে ধরে নেন বি-টাউনের একটা বড় অংশ।

সম্পর্কটা যে সত্যি-ই আর নেই, তার প্রমাণ পাওয়া গিয়েছে গত শনিবার। অভিনেতা অঙ্গদ বেদীর জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন বিরাট। মুম্বইয়ের এক নাইটক্লাবে সে দিন উপস্থিত এক সুন্দরীকে বিরাট তাঁর সঙ্গে নাচের প্রস্তাব দেন। তিনি বলেন, ‘‘আই অ্যাম সিঙ্গল। লেটস ডান্স।’’ নিজের মুখে এ কথা স্বীকার করার পর আর কোনও সন্দেহ থাকে না। অনুষ্কার সঙ্গে যে তাঁর সত্যিই বিচ্ছেদ হয়ে গিয়েছে সে কথাও প্রকাশ্যে স্বীকার করে নেন বিরাট।

অনুষ্কার এক ঘনিষ্ঠ সূত্র মারফত জানা গিয়েছে, বিরাট অনুষ্কাকে এ বছরই বিয়ের প্রস্তাব দেন। কিন্তু তাতে বেঁকে বসেন নায়িকা। আপাতত তিনি ‘সুলতান’-এর শুটিং নিয়ে ব্যস্ত। অভিনয়ের পাশাপাশি প্রযোজনার ক্ষেত্রেও নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এই সময়ে বিয়ে করলে তা তাঁর কেরিয়ারের জন্য বাধা হতে পারে বলে মনে করেন নায়িকা। সে কারণেই আগামী বছর অর্থাত্ ২০১৭-তে বিয়ে করতে চান তিনি।

এই বিষয় নিয়েই মনোমালিন্য হয় এই হবু দম্পতির। তা শেষ পর্যন্ত তা বিচ্ছেদের আশঙ্কাকেই সত্যি করল।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

প্রকাশিত : ১০ ফেব্রুয়ারী ২০১৬, ০১:২৩ পি. এম.

১০/০২/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


শীর্ষ সংবাদ: