১৮ অক্টোবর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

মেসির অস্ত্রপচারের খবর মিথ্যা!


মেসির অস্ত্রপচারের খবর মিথ্যা!

অনলাইন ডেস্ক ॥ লিওনেল মেসির কিডনিতে আবারও পাথর ধরা পড়েছে বলে গত কয়েকদিন ধরেই বিভিন্ন সংবাদমাধ্যমের খবর। এমন কি, অসুস্থতার কারণে মেসি কয়েকদিন অনুশীলন করতে পারবেন না। খুব দ্রুতই তাকে ছুরির নিচে যেতে হবে বলেও প্রতিবেদনে উল্লেখ করা হয়। কিন্তু এই খবরকে ‘সম্পূর্ণ মিথ্যা’ বললো তার ক্লাব বার্সেলোনা।

আর তাদের সেরা তারকা মেসিকে নিয়ে এমন বানোয়াট খবরে কাতালানরা খুব বিরক্তও। গত ডিসেম্বরে ফিফা ক্লাব বিশ্বকাপের সেমিফাইনালের আগে হঠাৎ মেসির কিডনিতে পাথর ধরা পড়ে। সেটার চিকিৎসা নিয়ে তিনি পরে মাঠে নামেন। ক্লাবকে শিরোপাও জেতান। কিন্তু সোমবারের একটি ঘটনার কারণে মেসির অসুস্থতা নিয়ে নতুন খবর বেরোয়।

মূলত এদিন বার্সেলোনার অনুশীলনে মেসি না যাওয়ার কারণেই যত সব গুঞ্জন। তবে অনুশীলণে না যাওয়ার কারণ ছিল কিডনি সংক্রান্তই। কিডনিতে সমস্যা ধরা পড়ার পর তিনি নিয়মিত চিকিৎসা নিচ্ছেন। তারই ধারাবাহিকতায় সোমবার মেসি কয়েকটি শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করতে হাসপাতালে যান।

তবে মঙ্গলবারই তিনি অনুশীলনে ফিরেছেন। তবে তার এই হাসপাতালে যাওয়াকে কেন্দ্র করে অনেক গুজব ছড়িয়ে পড়ে। মেসির অস্ত্রোপচার করতে হবে বলেও খবরে বলা হচ্ছিল। কিন্তু বার্সেলোনা বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিয়ে এক বিবৃতিতে জানায়, ‘মেসির অস্ত্রোপচার করতে হবে বলে যে খবর দেয়া হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা। গত ডিসেম্বরে তার কিডনিতে সমস্যা ধরা পড়ে। তার চিকিৎসার ধারাবাহিকতায় এদিন সে কয়েকটি পরীক্ষা-নিরীক্ষা করতে যায়। তবে মঙ্গলবার ফের সে মূল দলের সঙ্গে অনুশীলনে ফিরেছে।’

সম্পর্কিত:
পাতা থেকে: