১৯ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ওয়ার্নকে স্টিভ ওয়ার ছোট্টো জবাব


ওয়ার্নকে স্টিভ ওয়ার ছোট্টো জবাব

অনলাইন ডেস্ক ॥ সবাই ভাবছিল কি প্রতিক্রিয়া হয় স্টিভ ওয়ার। শেন ওয়ার্ন যে ইতিহাসের পাতা উল্টে আবার আক্রমণ করে বসলেন তাকে! কিন্তু অস্ট্রেলিয়ার সর্বজয়ী অধিনায়ক হিসেবে যেমন ঠাণ্ডা মাথার সুবিবেচক ছিলেন স্টিভ, এখনো তেমনই আছেন। সাবেক ডেপুটি ও সতীর্থের মন্তব্যের জবাবে ছোট্টো প্রতিক্রিয়া জানিয়েছেন।

সম্প্রতি ইংল্যান্ডের একটি টেলিভিশন শোতে ওয়ার্ন বলেছেন, তার জীবনে দেখা সবচেয়ে স্বার্থপর ক্রিকেটার হলেন স্টিভ। দুজনে এক সাথে বহু লড়াই করেছেন। দুই কিংবদন্তির সাফল্যের খাতা অনেক উজ্জ্বল। কিন্তু তাদের মধ্যে সম্পর্কটা কখনোই ভালো ছিল না। ১৯৯৯ সালের ওয়েস্ট ইন্ডিজ সফরের কথা উল্লেখ করেছিলেন ওয়ার্ন। এই সাবেক লেগ স্পিনার বলেছিলেন, কিভাবে দল থেকে তাকে স্টিভ বাদ দিয়েছিলেন। স্টিভকে অপছন্দ করার আরো অনেক কারণ নাকি তার আছে।

ওয়ার্নের এই কথার প্রতিক্রিয়া জানতে চাওয়া হয়েছিল স্টিভের কাছে। কিন্তু মিডিয়া আকর্ষণ করার মতো কোনো জবাব তিনি দেননি। আসলে এড়িয়ে গেছেন ওয়ার্নকেই। স্টিভ ছোট্টো করে বলেছেন, "একটা জবাব দিয়ে তার মন্তব্যকে সমর্থন জানাতে চাই না আমি।"

অস্ট্রেলিয়ার অল রাউন্ডার শেন ওয়াটসনের অভিষেক হয়েছিল স্টিভ ও ওয়ার্নের খেলোয়াড়ী জীবনের সময়। দুই খেলোয়াড়কেই সমান শ্রদ্ধা করেন তিনি। দুই খেলোয়াড়ের সাথেই তার অভিজ্ঞতা ইতিবাচক। দুবাই থেকে ওয়াটসন বলেছেন, "স্টিভ ওয়ার নেতৃত্বে আমি আমার প্রথম সফরে (২০০২, দক্ষিণ আফ্রিকা) যেতে পেরেছিলাম বলে নিজেকে ভাগ্যবান মানি। আমার সাথে সবসময় উদার ছিলেন তিনি। শেন ওয়ার্নও আমার সাথে ভালো ছিলেন।"

সর্বাধিক পঠিত:
পাতা থেকে: