১৬ ডিসেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

টুকরো খবর


হত্যা মামলার আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ ঘটনার পাঁচ বছর পর অবশেষে মা-ছেলে হত্যার মূল আসামি রুবেলকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। সোমবার রাতে চট্টগ্রাম নগরীর কর্ণফুলী থানাধীন এস আলম সুপার মিলের পেছনের বস্তি থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সদস্যরা তাকে গ্রেফতার করে। পুলিশ জানায়, ২০১১ সালের ২ ডিসেম্বর ডবলমুরিং থানার পূর্ব মাদারবাড়ি এলাকার সিআরবি বস্তিতে মা-ছেলেকে একসঙ্গে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

দুই বাড়িতে ডাকাতি

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ৯ ফেব্রুয়ারি ॥ সোমবার রাতে শিবচর উপজেলার চরঝাউর গ্রামে দুই বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। এ সময় স্বর্ণালঙ্কারসহ ২ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। বাধা দেয়ায় ২ জনকে কুপিয়ে আহত করা হয়। তাদের ফরিদপুর মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চালকদের জরিমানা

নিজস্ব সংবাদদাতা, সাভার, ৯ ফেব্রুয়ারি ॥ সাভারে লাইসেন্সবিহীন গাড়ি চালানোর অভিযোগে চালকদের জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুর বাস স্ট্যান্ডে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ)’র উদ্যোগে এ অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আব্দুস সালাম।

আলুর মাঠ দিবস

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ সদর উপজেলার সাতানিখিলে মঙ্গলবার আলুর মাঠ দিবস হয়েছে। আলুর মড়ক দমন প্রতিরোধী জাতের সম্প্রসারণ নিয়ে এই মাঠ দিবস হয়। এতে প্রধান অতিথি ছিলেন কন্দাল গবেষণা কেন্দ্রের পরিচালক ড. জাহাঙ্গীর হোসেন। মুন্সীগঞ্জ উপ-কেন্দ্রের উর্ধতন বৈজ্ঞানিক কর্মকর্তা নিজাউদ্দিন আহম্মেদের সভাপতিত্বে বিশেষ অতিথির ভাষণ দেন সিইপির কনসালটেন্ট ড. আব্দুল্লাহ আল মাহমুদ, জেলা ট্রেনিং অফিসার কৃষিবিদ কাজী হাবিবুর রহমান ও সদর উপজেলা কৃষি কর্মকর্তা জগদীশ চন্দ্র দেবনাথ প্রমুখ।

শ্রমিকের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, সীতাকু-, চট্টগ্রাম, ৯ ফেব্রুয়ারি ॥ শিপইয়ার্ডে সাইদুল ইসলাম পলাশ (৩০) নামে শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার রাত দেড়টার দিকে অসুস্থ অবস্থায় হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত শ্রমিক শিপইয়ার্ডের উইন্সম্যান ও নারায়ণগঞ্জের ফতুল্লা থানার পাগলা এলাকার আজমদ উল্লাহর ছেলে।

শিক্ষকের কারাদণ্ড

নিজস্ব সংবাদদাতা, টঙ্গী, ৯ ফেব্রুয়ারি ॥ নকলে সহায়তার অভিযোগে টঙ্গী নোয়াগাঁও এমএ মজিদ মিয়া উচ্চ বিদ্যালয়ের ইংরেজী শিক্ষক ওবায়েদুর রহমান গাজীকে ভ্রাম্যমাণ আদালত দুই বছরের কারাদ- দিয়েছে।

দেড় লাখ টাকা উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর, ৯ ফেব্রুয়ারি ॥ মাদারীপুরের রাজৈর থেকে প্রেমচাঁদ কীর্ত্তনীয়া নামে কৃষকের ছিনতাই দেড় লাখ টাকা উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুর ২টার দিকে সদর উপজেলার ভাঙ্গাব্রিজ এলাকা থেকে র‌্যাব ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে পাঁচ ছিনতাইকারীসহ টাকা উদ্ধার করে। এ সময় ভুয়া ওয়াকিটকি, ডিবির ভুয়া জ্যাকেট, হ্যান্ডকাফ ও ছিনতাই কাজে ব্যবহৃত মাইক্রোবাস জব্দ করা হয়েছে।