২৫ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

সিলেটে ভাবির হাতে শিশু ননদ খুন


স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ ফেঞ্চুগঞ্জে ভাবির হাতে ৭ বছরের ননদ খুন হওয়ার ঘটনা ঘটেছে। নিহত তাহমিনা বেগম উপজেলার পশ্চিম আশিঘর গ্রামের মতই মিয়ার মেয়ে। এ ঘটনায় তাহমিনার ভাবি রুবিনা বেগমকে (২২) আটক করেছে পুলিশ। জানা যায়, তাহমিনা আশিঘর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী। সোমবার স্কুল ছুটির পর সে আর বাড়ি ফেরেনি। অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান না পাওয়ায় সন্ধ্যায় এলাকায় মাইকিং করা হয়। মাইকিংয়ের পর তাহমিনার এক বান্ধবীর কাছ থেকে জানা যায়, সে (তাহমিনা) স্কুল ছুটির পর পানি পানের জন্য ভাবি রুবিনা বেগমের বাড়িতে গেছে। তাহমিনার বড় ভাই রুহেল মিয়া স্ত্রী রুবিনা বেগমকে নিয়ে অন্য বাড়িতে বসবাস করেন। রুবিনার কাছে তাহমিনার ব্যাপারে জিজ্ঞেস করা হলে তিনি অসংলগ্ন কথাবার্তা বলতে থাকেন। তার ভাবভঙ্গি সন্দেহজনক হওয়ায় পুলিশে খবর দেয়া হয়। সোমবার মধ্যরাতে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রুবিনা বেগমকে জিজ্ঞাসাবাদ করে। একপর্যায়ে তার বাড়ির টয়লেটের ট্যাংকের ভেতর তল্লাশি চালিয়ে বস্তাবন্দী অবস্থায় তাহমিনার লাশ উদ্ধার করে পুলিশ।

মাদারীপুরে ব্যবসায়ী

নিজস্ব সংবাদদাতা মাদারীপুর থেকে জানান, সদর উপজেলার কুনিয়া বাজারে বাদশা টেলিকমের মালিক বাদশা ফকির (৪৫) নামে এক ব্যবসায়ীকে খুন করে নগদ টাকা লুট করে নিয়ে গেছে সন্ত্রাসীরা। জানা গেছে, বাদশা ফকির প্রতিদিনের মতো তার দোকানেই রাতে ঘুমিয়ে ছিলেন। মঙ্গলবার সকালে স্থানীয় লোকজন তার দোকানে মোবাইলের টাকা লোড করতে আসে। দোকান অর্ধেক খোলা দেখে তারা বাদশাকে ডাক দেয়। কোন সাড়া না পেয়ে স্থানীয়রা দোকানে ঢুকে দেখে সবকিছু এলোমেলো, ক্যাশবাক্স ভাঙ্গা ও বাদশা ফকিরের মৃতদেহ পড়ে আছে।

রূপগঞ্জে বৃদ্ধ ও যুবতী

নিজস্ব সংবাদদাতা রূপগঞ্জ থেকে জানান, নারায়ণগঞ্জের রূপগঞ্জে অজ্ঞাত বৃদ্ধ ও যুবতীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার ভুলতা এলাকার ঢাকা-সিলেট মহাসড়কের পাশ থেকে ওই বৃদ্ধের ও মৈকুলী এলাকা থেকে যুবতীর মৃতদেহ উদ্ধার করা হয়।

সোনারগাঁয়ে আওয়ামী লীগের দু’গ্রুপে সংঘর্ষ

সংবাদদাতা, সোনারগাঁ, নারায়ণগঞ্জ, ৯ ফেব্রুয়ারি ॥ পূর্বশত্রুতা ও আধিপত্য বিস্তার নিয়ে সোনারগাঁয়ের মেঘনা শিল্পাঞ্চলের ঝাউচর এলাকায় আওয়ামী লীগের দু’গ্রুপের সংর্ঘষ হয়েছে। এ সময় উভয় পক্ষের বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দুপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।